শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌলভীবাজারের তরুনীকে সাতক্ষীরায় এনে ধর্ম পরিবর্তন করে বিবাহের ৩ মাস পর তাড়িয়ে দেওয়ার অভিযোগ সাতক্ষীরায় ২৪ ঘন্টায় নাশকতার মামলায় জামায়াত বিএনপি’র ৫ নেতা কর্মী গ্রেপ্তার কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড পেলেন বাজুস সম্পাদক মনোরঞ্জন কর্মকার সাতক্ষীরায় ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠীর মাঝে বিশুদ্ধ খাওয়ার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ  বিআরটিএ’র প্রাপ্তি স্বীকার রশিদের মেয়াদ বৃদ্ধি সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি সাতক্ষীরায় কো*টা সং*স্কা*র আ*ন্দো*লনে পা*ল্টা-পা*ল্টি হা*মলা*য় পুলি*শ*সহ আহ*ত-১৩,আট*ক-১৫ বাজুস সাতক্ষীরা শাখার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত তালায় সরঞ্জামসহ ৩টি ডাহুক উদ্ধার তালায় আমার সংবাদ পত্রিকা ১ যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাতক্ষীরার কৃতি সন্তান ব্যান্ড তারকা সঙ্গীতশিল্পী মাস্টার সোহাগ দুই বাংলায় সমান জনপ্রিয়

✍️হাফিজুর রহমান শিমুল📝কালিগঞ্জ প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৮০৪ বার পড়া হয়েছে

ও কন্যা কাইন্দো না মান কইরো না, তোমাকে আমি ভালোবাসি তুমি কি জানো না।

সখি তোরে কেমন করে ভুলবো আমি বল,
ভালোবেসে এই বুকে লিখেছি তোর নাম।
পোড়া চোখে স্বপ্ন দেখি, স্বপ্ন দেইখা দিন যায়, মনের মানুষ রইলো মনে, তারে কি আর পাওয়া যায়।

তোর নামে সবটুকু সুখ যে দিলাম।
ভুলতে তোরে পারবো না রে,
জীবন যদি যায়,
আমার আমি নাই রে বন্ধু আমার আমি নাই।
যে প্রেম আমাকে কাঁদায়,
ঘোমটা দিয়া বউ সাজাইয়া,
তোরে নিয়া যাইবো বাড়ি,
আমার প্রান বন্ধুয়া,
তুই তো এখন অন্য মানুষের অন্য প্রাণে,
অন্য বুকে মাথা রেখে ঘুমাস।
লাল শাড়ি পরিয়া কন্যা রক্ত জবা পায়,
ওরে আমার প্রানের সখি শেষ বিদায় টা দাও
ওরে আমার প্রাণ বন্ধুরে, কোথায় রইলা রে ছাড়িয়া এরকম অসংখ্য ভালো গানের জনপ্রিয় ব্যান্ড তারকা সংগীত শিল্পী সোহাগ দুই বাংলায় তার সমান জনপ্রিয়।

সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের কৃতি সন্তান প্রায়ত সংগীতশিল্পী আব্দুর রাজ্জাকের সন্তান সোহাগ। ২০০২ সাল থেকে পেশাগত সংগীত জীবনের পথ চলা শুরু করে। সোহাগ কালিগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর কাছে জানায় শুরুটাই ছিল ফাটাফাটি প্রেম নামক অ্যালবাম দিয়ে। সে সময় তার সাথে ছিল প্রমিথিউসের বিপ্লব ও মাস্টার সোহেল। দর্শক শ্রোতাদের মাঝে। অনেকটাই সাড়া ফেলে অ্যালবামটি। এভাবে পরস্পর ৬২ টি এলবাম ক্যাসেট ও সিডি আকারে বাজারে প্রকাশিত হয়। দর্শক শ্রোতাদের অফুরন্ত দোয়া ও ভালবাসা পেয়ে সোহাগ এ পর্যন্ত প্রায় ১৬০০ গান গেয়ে ফেলেছে। প্রায় ৪০ থেকে ৪৫টি গান ২০০৪ ২০০৫ ও ২০০৬ সালের সুপার হিট গানগুলোর মধ্যে ছিল অন্যতম। সোহাগ বলেছে সব গান হিট হবে এমন নয়।সব গান ফ্লপ হবে এমনও নয়। কাজ করতে ইচ্ছুক কাজ করে যাচ্ছি। এই ধারাবাহিকতার কন্যা খ্যাত, লাল শাড়ি, প্রেম বিরহ গান গেয়ে সবার কাছে একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পী মাস্টার সোহাগ।

মাস্টার সোহাগ বাংলাদেশের বিভিন্ন জেলায় ও কলকাতা, বারাসাত, বসিরহাট বিভিন্ন মঞ্চে সংগীত পরিবেশন করে শ্রোতাদের মুগ্ধ করেছেন। মন জয় করেছেন পেয়েছেন অনেক সম্বর্ধনা। তার পিতা সংগীতশিল্পী আব্দুর রাজ্জাক স্বপ্ন ছিল মাস্টার সোহাগ একজন জনপ্রিয় বিখ্যাত সঙ্গীত শিল্পী হোক। তার মন প্রাণ ছিল তার ছেলের জন্য তিনিও গান গেয়েছেন, খুলনা বেতার সহ বিভিন্ন অনুষ্ঠানে। সোহাগ বলেছেন আমার জন্য দোয়া করবেন আমাকে বাঁচিয়ে রেখেছে আমার পুরাতন গানগুলি সাথে শ্রোতাদের অনুপ্রেরণা ও ভালোবাসা। সোহাগের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ভিডিও সহ জনপ্রিয় অনেক গান দেখা ও শোনা যায়। সাথে থাকবেন ভালবাসবেন। ইনশাল্লাহ ভালো কিছু উপহার দিব।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!