শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
তালায় অগ্নিকাণ্ডে ৩টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতিসাধন সাতক্ষীরা সদরের আগরদাড়ীতে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র নিহত হ্রদয়ের ভাড়াটিয়া-কবি তানভীর আহমেদ তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন আশাশুনি কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন আলহাজ্ব সরোয়ার হোসেন শ্যামনগরে উদ্ভাবনী কৃষি মেলা অনুষ্ঠিত তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী টুঙ্গিপাড়ায় ফেসবুকে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট তথ্য প্রচারের প্রতিবাদে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন দেবহাটায় বীরমুক্তিযোদ্ধা মুছা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন কলারোয়ায় উপজেলা শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমানের বিদায়ী সংবর্ধনা

সকলকে দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার আহ্বান ইউএনও রহিমা সুলতানা বুশরা

✍️হাফিজুর রহমান শিমুল📝কালিগঞ্জ প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার পড়া হয়েছে

”দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কালিগঞ্জে মানববন্ধন, র‍্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে পালন করা হলো আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস।

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে ও দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয়ের সহযোগিতায় শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‍্যালী শেষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কালিগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সুশীলনের উপ পরিচালক মোস্তফা আখতারুজ্জামান পল্টু’র সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক সুকুমার দাশ বাচ্চু’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ মহাবিদ্যালয়ের সাবেক অধ্যাপক সাহিত্যিক ও প্রাবান্ধিক গাজী আজিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ অজিহার রহমান, অধ্যাপক শ্যামাপদ দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধলবাড়িয়া ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি গাজী মিজানুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ- সভাপতি শেখ আনোয়ার হোসেন, সহ-সভাপতি এ্যাডঃ জাফরউল্লাহ ইব্রাহিম, সদস্য সৈয়দ মাহমুদুর রহমান। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক শিক্ষক আহমদ আলী সরদার, কুশুলিয়া কমিটির সভাপতি শিক্ষক জিএম আব্দুল্লাহ হাসান, বিষ্ণুপুর কমিটির সাধারণ সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, ধলবাড়িয়া কমিটির সাধারণ সম্পাদক শেখ আব্দুল করিম মামুন হাসান,ভাড়াশিমলা কমিটির সদস্য শান্তি চক্রবর্তী, নলতা কমিটির সদস্য শিক্ষক মাহবুবুর রহমান প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি কালিগঞ্জ উপজেলা প্রশাসনকে দুর্ণীতি ও প্রভাবমুক্ত করে গড়ে তুলতে চাই। আমি জানি দুর্নীতিবাজ ও অন্যায়কারী সমাজের ঘৃণিত ব্যক্তি। দুর্নীতির কারণে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হয় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে দুর্নীতির বিরুদ্ধে সকলকে সচেতন করতে হবে , ঐক্যবদ্ধ হতে হবে। অর্থ আত্মসাৎ, দুর্নীতি, জালিয়াতি, ঘুষ, অবৈধ সম্পদ, ক্ষমতার অপব্যবহার বন্ধ করতে সকলকে স্ব-স্ব কর্ম ক্ষেত্রে ভূমিকা রাখতে হবে। সকলকে সাথে নিয়ে দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার আহ্বান জানান ইউএনও । অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধ, শিক্ষক, সাংবাদিক , মানবাধিকার কর্মী, নারী নেত্রী, উপজেলা ও ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাধারণ সম্পাদক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!