সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা কাস্টমস্ সি এন্ড এফ এজেন্টস্ এসোসিয়েশনের নিন্দা জ্ঞাপন দেবহাটায় স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ দেবহাটায় বীরমুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ সরদারের রাষ্ট্রীয় মর্যদায় দাফন সাতক্ষীরায় মাদকাসক্ত কাস্টম কর্মচারী কর্তৃক স্ত্রীকে নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সমন্বিত মতবিনিময় সভা ঋণ খেলাপের দায়ে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সোহাগের মনোনয়নপত্র বাতিল সাতক্ষীরায় নিরাপদ আম বাজারজাতকরণে মতবিনিময় সভা ও আম সংগ্রহের ক্যালেন্ডার নির্ধারণ ধুলিহার তেলের পাম্প এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট বীর মুক্তিযোদ্ধা স.ম শহিদুল ইসলাম স্বস্ত্রীক হজ্বব্রত পালন করতে যাওয়ায় দোয়া অনুষ্ঠান সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম’র মায়ের মৃত্যুতে সাবেক এমপি রবি’র শোক

ডাক্তার ফয়সাল ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক সাংবাদিকদের মোবাইল, ক্যামেরা ছিনিয়ে বেধড়ক মারপিট

✍️আক্তারুল ইসলাম📝নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে
সাতক্ষীরা সদর হাসপাতালের আরএমও ডাক্তার ফয়সাল ও তার সন্ত্রাসী বাহিনী কতৃক ওয়ার্কসপ ব্যবসায়ী ও দুইজন সাংবাদিককে বাড়ির গেট বন্ধ করে  ক্যামেরা, মোবাইল ছিনিয়ে নেয় ও বেধড়ক  মারপিট করেছে।
ঘটনাটি আজ বুধবার (২৪ এপ্রিল ‘২৪) দুপুর ২ টার  দিকে কাটিয়া আমতলায় ডাক্তার ফয়সালের বাসভবন প্রাঙ্গণে এ ঘটনা  ঘটে। এসময় মারধরের ভিডিও ধারণ করতে যাওয়া অন্যান্য সাংবাদিকদের মারধর করতে তেড়ে আসে  ডাক্তার ফয়সাল ও  তার সন্ত্রাসী বাহিনী। আহত সাংবাদিক হলেন দৈনিক সাতক্ষীরার সকাল পত্রিকার সহ বার্তা সম্পাদক আলতাফ হোসেন বাবু ও দৈনিক সাতনদী পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক আব্দুল্লাহ আল মাহফুজ। আর আহত ব্যবসায়ী হলেন, চঞ্চল স্টীলের সত্ত্বাধিকারী শেখ মাহবুব হাসান চঞ্চল। আহত ব্যবসায়ী শেখ মাহবুব হাসান চঞ্চল বলেন, ডাক্তার ফয়সালের বিল্ডিংএর একর মাসের কাজ এক সপ্তাহে করে না দেওয়ায় ব্যবসায়ী চঞ্চলকে ডাক্তার ফয়সাল ও  তার সন্ত্রাসী বাহিনী মারধর করার ভিডিও ধারণ করছিল সাংবাদিকরা। এসময় ভিডিও কেন ধারন করলি বলে ডাক্তার ফয়সাল ও তার বাহিনী সাংবাদিক আলতাফ বাবু ও সাংবাদিক মাহফুজকে মারধর করে মোবাইল, ক্যামেরা, মানি ব্যাগ ছিনিয়ে নেয়। আহত ব্যবসায়ী চঞ্চল বলেন আমাকে মারধর করে আর বলে দেশে এমন কোন এমপি মন্ত্রী, মেম্বার, চেয়ারম্যান নাই আমার চোখের দিকে তাকায়ে কথা বললে মাটিতে পুতে চারা দেবো বলে সাংবাদিকদের মারধর করে।  
এ খবর পেয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশ ঘটনা স্থলে যেয়ে সাংবাদিকদের উদ্ধার করে। আহত সাংবাদিকরা সাতক্ষীরা সদর হাসপাতালে জরুরি বিভাগে অন্যান্য সাংবাদিকদের সহায়তায় চিকিৎসা গ্রহণ করে। 
আহত সাংবাদিক আলতাফ বাবু ও মাহফুজ বলেন, ব্যবসায়ীকে বেধড়ক মারপিটের চিত্র ধারন করার সময় ডাক্তার ফয়সাল ও তার বাহিনী কমপক্ষে  ১৫ থেকে ২০জন মিলে এলোপাতাড়ি কিল, ঘুশি মেরে মোবাইল ও ক্যামেরা ছিনিয়ে নেয়।ডাক্তার  ফয়সাল মারধর করে আর বলে আমার কথা শুনেনি তাই আমি এ ঘটনা ঘটিয়েছি, যে যা করতে পারে করুক। আহত অপর সাংবাদিক মাহফুজ বলেন,  মোবাইলে ভিডিও ধারন করায় ডাক্তার ও তার বাহিনী তেড়ে এসে মোবাইল ছিনিয়ে নেয় এবং মারধর করে। এসময় আহত সাংবাদিক ও ব্যবসায়ীরা ডাক্তার ফয়সাল ও তার বাহিনীর বিচারের জোর দাবী জানিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ডাক্তার ফয়সাল মিমাংসা করতে বিভিন্ন দপ্তরে দৌড়ঝাপ শুরু করেছে।
উল্লেখ্য সাংবাদিকদের ছিনিয়ে নেয়া মোবাইল ছিনিয়ে নেওয়ার বিষয় অস্বীকার করলেও পরে মোবাইল ফোনে মোবাইল, মানি ব্যাগ ও ক্যামেরা  পাওয়া গেছে বলে স্বীকার করেছেন। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করার প্রক্রিয়া চলছিল। 

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০২ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:৩৩ অপরাহ্ণ
  • ১৯:৫৩ অপরাহ্ণ
  • ৫:২১ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!