বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দেবহাটার নাংলায় নিরাপদ মাতৃত্ব দিবসে র‍্যালি ও আলোচনা সভা  সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে মশিউর রহমান বাবু চেয়ারম্যান নির্বাচিত তালায় বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচির পরিদর্শন ও মতবিনিময় কালিগঞ্জে দুর্যোগে ব্যাপক ক্ষতিগ্রস্থ হাজী তফিল উদ্দীন মাদ্রাসা ও বালিকা বিদ্যালয়  কালিগঞ্জে অর্ধগলিত মহিলা’র লা*শ উদ্ধার  চুয়েটে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট অনুষ্ঠিত কলারোয়ায় নির্বাচনী সহিংসতা সৃষ্টির অভিযোগে আটক-৪ সাতক্ষীরার দুই উপজেলাতে শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো ভোট গ্রহন রাত পোহালেই সাতক্ষীরা সদর ও কলারোয় উপজেলা পরিষদ নির্বাচন, সবধরনের প্রশস্তি সম্পন্ন ঘূর্ণিঝড় রেমালের ক্ষতচিহ্নের উপর দাঁড়িয়ে বাঁচার আকুতি শ্যামনগর উপকূলবাসীর 

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকাকে দায়ি করে শ্যামনগরের স্বেচ্ছাসেবক যুবকের আত্মহত্যা

✍️হেলাল উদ্দিন☑️
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

ফেসবুকে স্ট্যাটাস ভাইরাল করে প্রেমিকাকে দায়ী করে ঘরের আড়ায় ঝুলে আত্মহননে প্রাণ ঝরালো স্বেচ্ছাসেবী যুবক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা মুন্সিগঞ্জের সুন্দরবন উপকূলের জেলেপাড়ায়। স্থানীয় জেলে পাড়ার বাসুদেব মন্ডল ও যমুনা মন্ডলের ছেলে প্রদীপ কুমার মন্ডল (২৫) উপকূলীয় এলাকার সকল দুর্যোগে মানুষ উদ্ধার করা, মানুষের কাছে খাবার পানি পৌছে দেয়াসহ বিভিন্ন কারণে অনেক জনপ্রিয় ছিল।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ-ওসি আবুল কালাম আজাদ বলেন, আত্মহননে প্রাণ হারানো প্রদীপ কুমার মুন্সীগঞ্জ ইউনিয়নের জেলেখালী এলাকার বাসিন্দা। আত্মহত্যার আগে ফেসবুকে স্ট্যাটাসের একটি অংশে প্রদীপ কুমার এভাবে লেখেন ‘বিদায় পাখি তুমি যে এই ভাবে আমার সাথে বেঈমানি করবে আমি কখনো বুঝিনি। আর কখনোই তোমাকে বিরক্ত করব না কিন্তু একটা কথা বলব পাখি আমাকে যে ভাবে ঠকালে এইভাবে অন্য কোনো মায়ের কোল খালি করো না’। এসময় তার মৃত্যুর জন্য প্রেমিকা এবং তার পরিবারকে দায়ী করেন প্রদীপ। আত্মহত্যার আগে ফেসবুক স্ট্যাটাসে প্রেমিকার সঙ্গে ভিডিওকলের কিছু মুহূর্ত ও ছবিও পোস্ট করেন তিনি। এবং তা দ্রুত ভাইরাল হয়ে যায়। কিন্তু কেউ কিছু করার আগেই সব শেষ হয়ে যায়।

ওসি কালাম জানান, প্রদ্বীপের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপমৃত্যুর মামলা গ্রহণ করা হয়েছে। মরদেহের ময়না তদন্ত শেষে আইনগত ভাবে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মুন্সিগঞ্জ ইউনিয়নের ইউপি সদস্য নিপা চক্রবর্তী বলেন, প্রদীপের বংশীপুরের একটা মেয়ের সঙ্গে প্রেমজ সম্পর্ক ছিল। তার ওপরে অভিমান করে সে আত্মহত্যা করেছে। স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মুন্সীগঞ্জ ইউনিয়নের সভাপতির দায়িত্বে ছিলেন।

স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও’র পরিচালক গাজী ইমরান বলেন, প্রদীপের মৃত্যুর এঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। আত্মহত্যার আগে ফেসবুকে স্ট্যাটাসে প্রদীপ কুমার লেখেন-

‘বিদায় পাখি তুমি যে এই ভাবে আমার সাথে বেঈমানি করবে আমি কখনো বুঝিনি আর কখনোই তোমাকে বিরক্ত করব না কিন্তু একটা কথা বলব পাখি আমাকে যে ভাবে ঠকালে এইভাবে অন্য কোনো মায়ের কোল খালি করো না প্লিজ আর কখনোই তোমার জন্য পাগলামি করবে কেউভালো থেকো পাখি আবার যে নতুন মানুষটার সাথে কথা বলছো তাকে যেনো কাঁদিও না যেট আজ আমি নিজে চোখে দেখলাম কথা বলতে আর তোমার দেওয়া জামা প্যান্ট জুতা সব সাথে নিয়ে মরলাম পাখি আমি আমার কথা রেখেছি পাখি গত ২ বছর আগে বলেছিলাম না পাখি তুমি যেদিন আমাকে ভুলে যাবে সেই দিন ই আমার মরণ হবে রেখেছি পাখি আমার কথা আমি তোমার মত বেইমান না আর আমার মৃত্যুর জন্য একমাত্র তুমি এবং তোমার পরিবার দায়ী’।

মৃত্যুর পর প্রদীপের ফেসবুক পোস্ট কিছুক্ষণের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলে। তার মৃত্যুর পর অনেকেই সেই পোস্টে শোক ও সমবেদনা জানান। এর মধ্যে জান্নাতুল নাঈম নামে একজন মন্তব্য করে বলেন, প্রদীপ এভাবে নিভে গেলে? তুমি পরপারে ভাল থেকো, সেই কামনা করি।

প্রসাদ কুমার নামে একজন মন্তব্য করেন, উপকূলবাসী আমরা একজন সমাজবান্ধবকে হারালাম। প্রদীপ এটা তো কোনো সমাধান না। এভাবে একটা মেয়ের কারণে জীবন প্রদ্বীপটাই নিভিয়ে দিলে। ভালো থেকো পরপারে।

ইয়াসমিন রূপা নামে একজন মন্তব্য করেন, এইভাবে মরে যাওয়াটা সমাধান ছিল না।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫০ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ১৬:৩৪ অপরাহ্ণ
  • ১৮:৪২ অপরাহ্ণ
  • ২০:০৬ অপরাহ্ণ
  • ৫:১২ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!