মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণকরি কর্মকর্তাদের তিন দিনব্যাপী প্রশিক্ষণ শুরু দেবহাটায় সেনা সদস্যর গাছ কাটায় থানায় অভিযোগ তালায় উইমেন জব ক্রিয়েশন  প্রকল্পের অবহিত করন কর্মশালা সাতক্ষীরায় জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা মার্চ-২০২৪ অনুষ্ঠিত কালিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির অনিয়ম-দুর্নীতি ও গ্রাহক হয়রানির প্রতিবাদে মানববন্ধন সাতক্ষীরায় এ যাবত কালের সবোর্চ্চ তাপমাত্রা রেকর্ড ৪১.৫ ডিগ্রি সেলসিয়াস সাতক্ষীরায় অরিন এন্টারপ্রাইজ এর খাবার পানি ও স্যালাইন বিতরণ সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনা রোধকল্পে মোটরযানের উপর মোবাইল কোর্ট সাতক্ষীরা সাংবাদিক কল‍্যাণ সংস্থার আয়োজনে স‍্যালাইন ও পানি বিতরণ  তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা

প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন আশাশুনি  উপজেলা চেয়ারম্যান প্রার্থী-এবিএম মোস্তাকিম

✍️আক্তারুল ইসলাম📝নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৬৬ বার পড়া হয়েছে
সাতক্ষীরার আশাশুনিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী  এবিএম মোস্তাকিম। হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে।
এবার উপজেলা পরিষদ নির্বাচনে চার ধাপে ভোট করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। যার প্রথমটি হবে আগামী ৪ মে। এরপর ১১ মে দ্বিতীয়, ১৮ মে তৃতীয় ও ২৫ মে চতুর্থ ধাপে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে ভোট হবে। এরই ধারাবাহিকতায় আশাশুনি উপজেলার সব ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে উপজেলার বিভিন্ন হাট-বাজার’সহ নিজ এলাকায় গণসংযোগ ও পথসভা করছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এবিএম মোস্তাকিম।
চেয়ারম্যানদের মধ্যে দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন এবিএম মোস্তাকিম। তিনি আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন।
তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে তার নির্বাচনী এলাকায় দোয়া চান।
তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।
আশাশুনি উপজেলায় চেয়ারম্যান পদে ৪-৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন বলে শোনা যাচ্ছে। তার মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন এবিএম মোস্তাকিম।
এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী এবিএম মোস্তাকিম এর সঙ্গে কথা হলে তিনি বলেন, জনগণের মূল্যবান ভোটে আমি টানা ৩ বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে উপজলার সার্বিক উনয়নে নিরলসভাব কাজ করার পাশাপাশি জনগণের সুবিধা অসুবিধায় পাশে দাঁড়িয়েছি। ২০১৩ ও ২০১৪ সালে যখন গাছ কাটা, রাস্তাঘাট বন্ধ করাসহ অগ্নি সন্ত্রাসে মানুষের জীবন হুমকীর মুখে পড়েছিল। আমি আমার জীবনকে বাজী রেখে দলীয় নেতাকর্মীদর সাথে নিয়ে শক্ত হাতে দমন করি। উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশা আল্লাহ। নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু করব। সম্মেলিত উদ্যোগে মরন নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে।
তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন।
এ ব্যাপারে তিনি জানিয়েছেন অনেক আগে থেকেই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রার্থী হওয়ার আশায় মাঠ আগে ভাগেই সাজিয়েছেন। এখন প্রতীক পেলে জনগণের দোয়ায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জয় লাভ করবেন বলে আশা করছেন এই উদীয়মান নেতা।
এবিএম মোস্তাকিম আরো বলেন, ‘আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে আশা করি আমরা জয়ী হব। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!