শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘ*টনায় ভ্যানচালক নি*হত সাতক্ষীরায় অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী এমপি সেঁজুতিকে নবারুণ পরিবারের ফুলেল শুভেচ্ছা তালায় এসএসসি ও সমমান  পরীক্ষায় শতভাগ পাশ এবং বিশেষ কৃতিত্ব শিক্ষাপ্রতিষ্ঠানে সম্মাননা প্রদান আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডলের গণসংযোগ  দেবহাটায় বসতবাড়িতে হামলা ও ভাংচুর অভিযোগ দায়ের দেবহাটায় সিভিএ বাস্তবায়নে প্রারম্ভিব সভা   শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনের তপশীল ঘোষণা, ভোট আগামী ৬ জুন কালিগঞ্জে অভ্যন্তরীণ বোরো ধান ও চাউল সংগ্রহের উদ্বোধন করলেন ইউএনও দীপংকর দাশ দীপু(ভিডিওসহ)

দেবহাটায় আইনশৃঙ্খলা ও উপজেলা পরিষদের সমন্বয় কমিটির মাসিক সভা

✍️দেবহাটা (সাতক্ষীরা) প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

সাতক্ষীরার দেবহাটা উপজেলার আইনশৃঙ্খলা ও উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৩১মার্চ’২৪) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান।

উপস্থিত ছিলেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ সেখ মাহমুদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক, পারুলিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান ফরহাদ হোসেন হিরা, সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, উপজেলা কৃষি অফিসার শরীফ মোহাম্মদ তিতুমীর, প্রকৌশলী শোভন সরকার, সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার, শিক্ষা অফিসার শেখ ইদ্রিস আলী, মহিলা বিষয়ক অফিসার নাসরিন জাহান, জনস্বাস্থ্য প্রকৌশলী সঞ্জয় মন্ডল, ১৭ বিজিবি ব্যাটালিয়নের দেবহাটা ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুল লতিফ ও নায়েব সুবেদার আব্দুল আজিজ, আনসার ভিডিপি কর্মকর্তা আসলতা খাতুন, সহকারী প্রোগ্রামার ইমরান হোসেন, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যাবস্থাপক জয়া রানী, তথ্য কর্মকর্তা মৌসুমি সুলতানা, ইমাম সমিতির সভাপতি হাফেজ আব্দুস সাত্তার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সদস্যরা।  

সভায় আলোচনা ও সিদ্ধান্ত হয় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও চুরি সহ বিভিন্ন অপরাধ দমনে রাত ১০টার পর থেকে সকল চায়ের দোকানের ক্যারাম বোর্ড খেলা বন্ধ থাকবে। সীমান্তের নিরাপত্তার স্বার্থে দেবহাটা বিজিবি ক্যাম্পের জমিতে অবৈধ স্থপনা অপসরণ করা হবে। সেই সাথে সীমান্তের বেঁড়ি বাধ জুড়ে নতুন নতুন স্থাপনা গড়ে তোলায় বিভিন্ন অভিযান পরিচালনায় ব্যাঘাত হচ্ছে। সেই সাথে সীমান্তের নিরাপত্তা হুমকির মুখে পড়ছে বলে জানানো হয়। এবিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া গত মাসে পারুলিয়া ফয়জুল উলুম মাদ্রাসায় ২ জন শিক্ষকের বিরুদ্ধে শিশু বলৎকারের অভিযোগে মামলা দায়ের হয়। তার কয়েকদিন পর মাদ্রাসার পরিচালকের ছেলে ওই মাদ্রাসার সাবেক ছাত্রী হাফেজা সাইমাকে গলাটিপে হত্যার কথা স্বীকার করেছেন। এছাড়া বিভিন্ন সড়কে অবৈধ ড্যাম্পর ট্রাক চলাচলের ফলে রাস্তা নষ্ট হচ্ছে। একই সাথে উঠতি বয়সী কিছু যুবক বেপরোয়া মোটরসাইকেল চালিয়ে আতঙ্ক সৃষ্টি ও দূর্ঘটনা ঘটাতে উল্লেখ করা হয়। সে কারণে পুলিশের মাধ্যমে চেকপোস্ট বসিয়ে চালকের বৈধ কাগজ ও যানবহনের বৈধতা পরীক্ষা করার সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া খোলা পরিবেশে গ্যাস সিলিন্ডার বিক্রি বন্ধ এবং বাজার নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট অব্যবহত রাখার জন্য অনুরোধ জানানো হয়। এদিকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে কয়েকদিনের মধ্যে তফসিল ঘোষনা হওয়ার কথা থাকায় উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমানের শেষ সভায় হওয়ায় সকলের কাছে বিগত দিনের কর্মকান্ডে ভুল ক্রুটি ভুলে দোয়া প্রার্থনা করেন তিনি।  

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!