বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কালিগঞ্জে বাঁধনহারা সাহিত্য পরিষদের উদ্যোগে গুণীজন সন্মাননা ও বই প্রকাশ ঈদ পরবর্তী সড়কে সচেত*নতা বৃদ্ধির লক্ষ্যে সাতক্ষীরায় মোটর*যানের উপর মোবা*ইল কো*র্ট ভারতে কোরবানির চামড়া পাচাররোধে সাতক্ষীরা সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা জোরদার  দৈনিক পত্রদূত সম্পাদক স. ম আলাউদ্দীন হত্যার ২৮ বছর, এখনো বিচারের অপেক্ষা সাতক্ষীরায় শোক শ্রদ্ধা ও ভালোবাসায় দৈনিক পত্রদূত সম্পাদক স ম আলাউদ্দীনকে স্মরণ সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে মাস ব্যাপি সাঁতার প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ ভাড়ুখালী ফুটবল মাঠে ১৮তম মাদকবিরোধী ঈদ পুনমিলনী ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪’ অনুষ্ঠিত কলারোয়ায় ১৪ দলীয় খোড়দো অ্যালামনাই কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মুকসুদপুরে এবারও কুরবানির সব গোশত অসহায় দুঃস্থ ও খেটে খাওয়া মানুষের মাঝে বিলিয়ে দিলেন শেখ জিন্নাহ সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগা ময়দানে পবিত্র ঈদ-উল-আযহা’র নামাজ অনুষ্ঠিত

সদর উপজেলা নির্বাচনে আলোচনার কেন্দ্রবিন্দুতে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইঞ্জি: শামস্ ইশতিয়াক শোভন

✍️মাহফিজুল ইসলাম আক্কাজ📝নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১৯৪ বার পড়া হয়েছে

আগামী ২৯ মে আসন্ন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচন। ‘দিন বদলের অভিযাত্রায় স্মার্ট সাতক্ষীরা সদর উপজেলা গড়ার প্রত্যয়ে’ সাতক্ষীরা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন তরুণ উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান ইঞ্জিনিয়ার শামস্ ইশতিয়াক শোভন। “যে দিন তরুণ প্রজন্মের হাতে আসবে দেশ, সেদিন পথ খুঁজে পাবে বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে সাধারণ ভোটারদের মুখে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে সাতক্ষীরার ভোমরা ইউনিয়নের বিশিষ্ট শিল্পতি, সমাজসেবক সাতক্ষীরার একাধিক শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল, মসজিদ ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মো. আফসার আলী’র একমাত্র পুত্র ভোমরা ইউনিয়নের কৃতি-সন্তান রোটারিয়ান ইঞ্জিনিয়ার শামস্ ইশতিয়াক শোভন’র নাম।

ফাউন্ডার ও সিইও, লিংটেক আইটি, লিংটেক ইন্টারনেট চেয়ারম্যান, আইকনিক প্রপাটিজ’র চেয়ারম্যান, স্বপ্নের বাংলাদেশ’র চেয়ারম্যান, বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস’র সদস্য, স্টার্টআপ বাংলাদেশ (বেসিস) সদস্য, ইনফ্রাস্ট্রাকচার ও হাইটেক ফোরাম বাংলাদেশ (বেসিস) সদস্য, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এসোসিয়েশন অব বাংলাদেশ’র সদস্য, রোটারি ইন্টারন্যাশনাল’র সদস্য, রোটারি ক্লাব অব অ্যালট্রুইস্টস্ ঢাকা চ্যার্টার সেক্রেটারী, রোটারি ক্লাব অব অ্যালট্রুইস্টস্ ঢাকা (২০২৪-২৫) প্রেসিডেন্ট ইলেক্ট, মরহুম আব্দুল বারী মল্লিক ফোরকানিয়া মাদ্রাসা ও ঈদগাহ সাতক্ষীরা কমিটির সভাপতি, ভোমরা ইউনিয়ন পল্লীশ্রী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি, ঢাকাস্থ সাতক্ষীরা জেলা সমিতির আজীবন সদস্য এই তরুণ উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান ইঞ্জিনিয়ার শামস্ ইশতিয়াক শোভন। এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে তরুণ উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান ইঞ্জিনিয়ার শামস্ ইশতিয়াক শোভনকেই আসন্ন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে পেতে চায়। এ উপজেলার উঠতি তরুণ প্রজন্মের ভোটারদের মতে তরুণ উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার শামস্ ইশতিয়াক শোভন যুব সমাজকে যেভাবে সুসংগঠিত করে সাজিয়েছেন এবং সকলের আস্থা অর্জন করেছেন। সাতক্ষীরা সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে তার বিকল্প কোন প্রার্থী নাই।

সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে যেকারণে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত। সাতক্ষীরার জনসাধারণের প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল নেতৃত্ব।

সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকার বিভিন্ন এলাকায় এলাকার ভোটার ও সাধারণ সচেতন মহল তার মত একজন শিক্ষিত, সৎ, নিষ্ঠাবান ও গ্রহনযোগ্য প্রার্থীকে এলাকার উন্নয়নের জন্য আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তরুণ উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান ইঞ্জিনিয়ার শামস্ ইশতিয়াক শোভনকে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী। যাতে তিনি তার সততা, নিষ্ঠা, শিক্ষা, দক্ষতা ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে স্মার্ট সাতক্ষীরা সদর উপজেলা গড়তে পারেন। আত্মমানবতার সেবায় নিজেকে জনতার সেবক হিসেবে উপস্থাপন করে নিজেকে ব্যাস্ত রেখেছেন সর্বদা। করোনা ভাইরাস, ঘূর্ণিঝড় বুলবুল, আম্পান, সিডোর ঝড়ের মুহূর্তে ছুটে বেড়িয়েছেন সদর উপজেলার একপ্রান্ত থেকে অন্য প্রান্তে জনসাধারণের খোঁজ নিতে। নিজের জীবনের নিরাপত্তার কথা এক মুহুর্তের জন্যও যিনি ভাবেননি। প্রতিটি মুহূর্তে বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করা মহৎ ব্যাক্তিটির নাম শোভন, হ্যামিলিনের বাঁশিওয়ালা খ্যাতো জনতার তরুণ উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান ইঞ্জিনিয়ার শামস্ ইশতিয়াক শোভন ভাই। তার প্রতিদিনের যাত্রা সদর উপজেলাবাসীকে করেছে অভিভূত, যেমনটা শুধু কিছু জনপ্রতিনিধিদের শুধু নির্বাচনী প্রচারনা কালীন দেখা যায় কিন্তু তিনি এই ক্ষেত্রে ব্যাতিক্রম । জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক। প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার ¯্রােতে গা ভাসাননি তিনি। তৃণমুল মানুষের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।

তিনি অকপটে বলেন, আমি নেতা হওয়ার জন্য নয় বরং সাধারণ মানুষের সেবা করার জন্য কাজ করে যাচ্ছি। এলাকার মানুষের অনুরোধে আমি উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। বাদবাকি মহান আল্লাহর রহমত হলে এলাকার সন্মানিত ভোটাররা আমাকে যোগ্য মনে করলে সন্মান স্বরূপ তাদের মহামূল্যবান ভোট প্রয়োগ করবেন। তিনি আরও বলেন, আমি মানুষের কল্যাণে সব সময় পাশে ছিলাম এবং আছি। দলমত নির্বিশেষে সকল শ্রেণির মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!