সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটারদের দ্বারে দ্বারে আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডল তালায় চিংড়ি মাছ প্রতীকের মশিয়ারের নির্বাচনী জনসভা আশাশুনিতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় বজ্র*পাতে স্কুলছাত্র নি*হত  গোপালগঞ্জে উগ্রবাদ প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনীর করণীয় ও প্রতিরোধে আলেমদের ভূমিকা শীর্ষক সেমিনার বৃষ্টি উপেক্ষা করে সাতক্ষীরার মেডিকেল এর সামনে বাইপাস সড়কে মোটরযানের উপর মোবাইল কোর্ট শ্যামনগরে মৎস্য ঘের জবর দখল ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন।  জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব হ্রাসে কিশোর কিশোরীদের সচেতনতায় লিডার্স শ্যামনগরে জেন্ডার সংবেদনশীল  দুর্যোগ সাড়াদান প্রশিক্ষণ সম্পন্ন সাতক্ষীরায় বিনা মুল্যে চোখের ছানি অপারেশন, ঔষধ ও চশমা বিতরণ

সাতক্ষীরায় মাসব্যাপী এ্যাথলেটিক্স প্রশিক্ষণ ও অনূর্ধ্ব ১৫ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

✍️মাহফিজুল ইসলাম আক্কাজ📝নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৫ বার পড়া হয়েছে

সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে মাসব্যাপী এ্যাথলেটিক্স প্রশিক্ষণ ও অনূর্ধ্ব ১৫ ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার (১১ ফেব্রুয়ারি’২৪) সকাল সাড়ে ৯টায় সরকারি কলেজ মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রাণলয়ের অধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সাতক্ষীরা জেলা ক্রীড়া কর্মকর্তা মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে মাসব্যাপী এ্যাথলেটিক্স প্রশিক্ষণ ও অনূর্ধ্ব ১৫ ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “দেশের ক্রীড়াঙ্গণের উজ্জল সম্ভাবনাময় জেলা সাতক্ষীরা। বেশি বেশি আয়োজন করতে হবে এধরনের টুর্নামেন্ট ও প্রশিক্ষণ। এসময় তিনি আয়োজকদেরকে ধন্যবাদ জানান। সাফ অনূর্ধ্ব ১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ’২৪ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের ক্যাপ্টেন আফাইদা খন্দকার প্রান্তি ও নারী ফুটবল অধিনায়ক সাবিনা খাতুনসহ ১৫ বারের দ্রুততম মানবী সাতক্ষীরার মেয়ে শিরিন আক্তার আমাদের গর্ব।”

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্রিকেট সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান শাহিন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দীবা খান সাথী, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য শিমুন শামস্, মীর্জা মনিরুজ্জামান কাকন, সুন্দরবন ক্রিকেট একাডেমির পরিচালক ও জেলা কোচ মো. আলতাফ হোসেন, বিশিষ্ট ক্রীড়াবিদ কাজী কামরুজ্জামান, একরামুল হোসেন লালু, মো. রাশেদুজ্জামান সুমন, আক্তার হোসেন প্রমুখ। যুব ও ক্রীড়া মন্ত্রাণলয়ের অধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অনূর্ধ্ব ১৫ ক্রিকেট টুর্নামেন্টে মোট ৬টি দল অংশ নেয়। উদ্বোধনী খেলায় অংশ নেয় ক্লেমন সাতক্ষীরা ক্রিকেট একাডেমি বনাম কালিগঞ্জ ক্রিকেট একাডেমি।

এছাড়াও অংশগ্রহণকারী দলগুলো হলো- সোর্স অপ ক্রিকেট একাডেমি, সুন্দরবন ক্রিকেট একাডেমি, গোল্ডেন সাতক্ষীরা ক্রিকেট একাডেমি ও ভূষুরে ক্রিকেট একাডেমি। উদ্বোধনী খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন খন্দকার কবির হাসান ও মো. মেহের উল্লাহ এবং স্কোরার ছিলেন ইসরাইল হোসেন।

এসময় সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, বিভিন্ন ক্লাব প্রতিনিধি, খেলোয়াড়, ক্রীড়ামোদি দর্শক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য খন্দকার আরিফ হাসান প্রিন্স।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!