রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম :
তালায় চিংড়ি মাছ প্রতীকের মশিয়ারের নির্বাচনী জনসভা আশাশুনিতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় বজ্র*পাতে স্কুলছাত্র নি*হত  গোপালগঞ্জে উগ্রবাদ প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনীর করণীয় ও প্রতিরোধে আলেমদের ভূমিকা শীর্ষক সেমিনার বৃষ্টি উপেক্ষা করে সাতক্ষীরার মেডিকেল এর সামনে বাইপাস সড়কে মোটরযানের উপর মোবাইল কোর্ট শ্যামনগরে মৎস্য ঘের জবর দখল ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন।  জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব হ্রাসে কিশোর কিশোরীদের সচেতনতায় লিডার্স শ্যামনগরে জেন্ডার সংবেদনশীল  দুর্যোগ সাড়াদান প্রশিক্ষণ সম্পন্ন সাতক্ষীরায় বিনা মুল্যে চোখের ছানি অপারেশন, ঔষধ ও চশমা বিতরণ আনারস প্রতীকে ভোট চেয়ে মতবিনিময় ও গণসংযোগ 

কলারোয়ায় গ্রীস্মকালীল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

✍️জুলফিকার আলী📝নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২১ বার পড়া হয়েছে

সাতক্ষীরার কলারোয়া সরকারি হাইস্কুল ফুটবল মাঠে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে সোমবার সকাল ১০ টার দিকে ৫০তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

সভাপতিত্ব করেন-উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাতুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন-সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাড, শেখ কামাল রেজা।

এ সময় আরো উপস্থিত ছিলেন-প্রধান শিক্ষক নুরুল ইসলাম, বদরুজ্জামান বিপ্লব, আজিজুর রহমান, হরিসাধন ঘোষ, এবাদুল হক, শাকদাহ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি রবি মল্লিক, উপজেলা একাডেমিক সুপারভাইজার তাপস কুমার দাস সহ অন্য শিক্ষক মন্ডলী। ফুটবলের বালকের ১ম সেমিফাইনালে মুখোমুখি হয় চন্দনপুর মাঃ বিঃ বনাম খোর্দ্দ মাধ্যমিক বিদ্যালয়।

নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় ট্রাইব্রেকালে ৩-২ গোলে চন্দনপুর কে পরাজিত করে এবং ২য় সেমিফাইনালে মুখোমুখি হয় কলারোয়া আলিয়া মাদ্রাসা বনাম ধানদিয়া ইউনিয়ন ইনিস্টিউটশন।

নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় খেলা ট্রাইব্রেকার খোর্দ্দ মাধ্যমিক বিদ্যালয় ৩-২ গোলে আলিয়া মাদ্রাসা কে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। এবং বালিকাদের ফুটবলে ১ম সেমি তে মুখোমুখি হয় কাজীরহাট গালর্স হাইস্কুল বনাম কয়লা মাধ্যমিক বিদ্যালয়। এ খেলায় নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় ট্রাইব্রেকারে ৩-২ গোলে কয়লা মাধ্যমিক বিদ্যালয় এবং ২য় সেমিফাইনালে শাকদাহ বালিকা বিদ্যালয় জয়লাভ করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। এছাড়া কলারোয়া গালর্স পাইলট হাইস্কুল ভেন্যুতে বালিকাদের হ্যান্ডবল ও কাবাডি তে চ্যাম্পিয়ান হয় রামকৃষ্ণপুর সৈয়দ কামাল বকত বালিকা বিদ্যালয় এবং কাবাডি বালকদের খেলায় চ্যাম্পিয়ান চন্দনপুর মাধ্যমিক বিদ্যালয় এবং রানার আপ হয় কেএল আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও হ্যান্ডবল বালকে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল ও রানার আপ হয় কয়লা মাধ্যমিক বিদ্যালয়। এছাড়াও দাবা (বালক) বড়দের গ্রæপে চ্যাম্পিয়ান কলারোয়া সরকারি পাইলট হাইস্কুলের বিদ্যা রায় এবং রানার আপ খোর্দ্দ মাধ্যমিক বিদ্যালয়ের সাব্বির ইসলাম,‌ দাবার মধ্যম গ্রুপে ম্পিয়ান কয়লা মাধ্যমিক বিদ্যালয়ের তোহা বিশ্বাস এবং রানারআপ হয় কলারোয়া সরকারি পাইলট হাইস্কুলের নাইমুর রহমান এছাড়াও দাবা বালিকা বড় গ্রæপে চ্যাম্পিয়ান কলারোয়া সরকারি পাইলট হাইস্কুলের সিন্থিয়া রাহা এবং রানারআপ হয় কয়লা মাধ্যমিক বিদ্যালয়ের পিংকি মধ্যম বালিকা গ্রুপে চ্যাম্পিয়ান কয়লা মাধ্যমিক বিদ্যালয়ের মিম খাতুন ও রানার আপ কলারোয়া সরকারি পাইলট হাইস্কুলের শামিমা আরা তুলি। আগামীকাল মঙ্গলবার সকালে সকল বিভাগের সাঁতার প্রতিযোগীতা এবং বিকাল ৩ টায় বালিকাদের ফুটবল ও চারটায় বালকদের ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফুটবল খেলাগুলি পরিচালনা করেন ফারুক হোসেন স্বপন, মাসউদ পারভেজ মিলন, কামরুজ্জামান বাবু ও সাজেদুল করিম তপু। অন্য খেলাগুলি পরিচালনা করেন আঃ গফুর, আঃ মান্নান, আমিরুল ইসলাম, মাহফুজা খানম, জামিলা খাতুন,স্বপন চৌধুরী, শেখ সেলিম, শফিকুল ইসলাম, আবুল কামাল আজাদ। উপস্থাপনায় ছিলেন- শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!