রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
তালায় চিংড়ি মাছ প্রতীকের মশিয়ারের নির্বাচনী জনসভা আশাশুনিতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় বজ্র*পাতে স্কুলছাত্র নি*হত  গোপালগঞ্জে উগ্রবাদ প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনীর করণীয় ও প্রতিরোধে আলেমদের ভূমিকা শীর্ষক সেমিনার বৃষ্টি উপেক্ষা করে সাতক্ষীরার মেডিকেল এর সামনে বাইপাস সড়কে মোটরযানের উপর মোবাইল কোর্ট শ্যামনগরে মৎস্য ঘের জবর দখল ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন।  জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব হ্রাসে কিশোর কিশোরীদের সচেতনতায় লিডার্স শ্যামনগরে জেন্ডার সংবেদনশীল  দুর্যোগ সাড়াদান প্রশিক্ষণ সম্পন্ন সাতক্ষীরায় বিনা মুল্যে চোখের ছানি অপারেশন, ঔষধ ও চশমা বিতরণ আনারস প্রতীকে ভোট চেয়ে মতবিনিময় ও গণসংযোগ 

সাতক্ষীরায় ৫০তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবলে ‘ক’ জোনের ফাইনালে ডিবি ইউনাইটেড হাই স্কুল চ্যাম্পিয়ন

✍️মাহফিজুল ইসলাম আক্কাজ📝নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২২ বার পড়া হয়েছে

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরায় ৫০তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিত-২০২৩ এর ‘ক’ জোনের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১০ সেপ্টেম্বর) ডিবি ইউনাইটেড হাই স্কুল ফুটবল মাঠে ডিবি ইউনাইটেড হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স.ম শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিবি ইউনাইটেড হাই স্কুলের প্রধান শিক্ষক ও বঙ্গবন্ধু পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি মো. মমিনুর রহমান মুকুল, ধুলিহর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান (বাবু সানা), ডিবি ইউনাইটেড হাই স্কুলের বিদ্যুৎসাহী সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী শেখ আব্দুল আহাদ, ডিবি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইমাদুল ইসলাম প্রমুখ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবি ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের সহ-সভাপতি নুর ইসলাম, ডিবি ইউনাইটেড হাই স্কুলের সরকারি প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাশ, সহকারী শিক্ষক ফয়জুল হক বাবু, সুকুমার সরকার, রমেশ চন্দ্র সরদার, ডা. মো. জিয়াউর রহমান, হযরত আবুবকর সিদ্দিক (রা.) ইসলামিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি হাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা স্বদেশ মল্লিক, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান প্রমুখ।

সাতক্ষীরায় ৫০তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিত-২০২৩ এর ‘ক’ জোনের ফাইনাল খেলায় অংশ নেয় ডিবি ইউনাইটেড হাই স্কুল বনাম হযরত আবুবক্কর (রা.) ইসলামিয়া কামিল মাদরাসা। খেলায় ডিবি ইউনাইটেড হাই স্কুল হযরত আবু বক্কর (রা.) ইসলামিয়া কামিল মাদ্রাসার মধ্যকার খেলা নির্ধারিত সময়ের শেষের দিকে ৩ মিনিট আগে ১টি গোল করে জয়ের লক্ষ্যে পৌছে যায় ডিবি ইউনাইটেড হাই স্কুল। ফলে ১-০ গোলে হযরত আবুবক্কর (রা.) ইসলামিয়া কামিল মাদ্রাসাকে পরাজিত করে জয়লাভ করে এবং চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাইনাল খেলার চ্যাম্পিয়ন, রানার্স আপ, ম্যাচ রেফারি, মাঠ পরিচালনার দায়িত্বে থাকা সকলকে সম্মানিত করে স্বেচ্ছাসেবী সংগঠন ‘মা’ ফাউন্ডেশন এর পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হয়। খেলার ম্যাচ রেফারী ছিলেন কনক কুমার মাঝি, সহকারি রেফারি ছিলেন কবিরুল ইসলাম ও মিজানুর রহমান। ম্যাচ কমিশনার ছিলেন মনোরঞ্জন কুমার বিশ্বাস ও হাবিবুর রহমান। সাতক্ষীরায় ডিবি ইউনাইটেড হাইস্কুল ফুটবল মাঠে ৫০তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিত-২০২৩ এর ফাইনাল খেলায় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী এবং হাজার হাজার ফুটবল প্রেমি দর্শকরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক মো. মুকুল হোসেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!