মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি কালিগঞ্জে ১৩ মামলার পলাতক আসামি জুয়েলকে আটক করেছে থানা পুলিশ(ভিডিওসহ) দেবহাটায় রাইট টু গ্রো প্রকল্পের পর্যালোচনা ও পরিকল্পনা বিষয়ক সভা সাতক্ষীরায় জাতীয় পার্টি সদর উপজেলা ও পৌর জাতীয় পার্টির ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান সাতক্ষীরায় ভূমিদস্যূদের হাত থেকে খাস জমি মুক্ত করা ও ইজারা গ্রহীতাদের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন তালার পল্লীতে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধের বিরুদ্ধে তালায় বাল্যবিবাহ প্রতিরোধে প্রচারণা ও লিফলেট বিতরণ সাতক্ষীরায় শিক্ষক সুভাষ দাসকে নির্যাতনর পর পরিকল্পিত মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সিনিয়র সাংবাদিক কচি অসুস্থ, সাতক্ষীরার বিভিন্ন সংগঠনের সুস্থতা কামনা  বালুর পরিবর্তে কাদা মিশ্রিত মাটি দিয়ে রাস্তার বালু ফিটিং এর অভিযোগ

কলারোয়ায় গ্রাম পুলিশদের মাঝে সাইকেল ও পোশাক বিতরণ করলেন ভিসি মোহাম্মদ হুমায়ুন কবির

✍️জুলফিকার আলী📝নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে

সাতক্ষীরার কলারোয়ায় ২০২২-২৩ অর্থ বছরে গ্রামপুলিশ (দফাদার ও মহাল্লাদার) এর মাঝে বাইসাইকেল, পোশাক ও বিভিন্ন সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮জুন) বেলা ১১ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নিবার্হী অফিসার রুলী বিশ্বাসের সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন-সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

তিনি এসময় বলেন, গ্রাম পুলিশ এবং ফায়ার সার্ভিস বাহিনী ফলপ্রসু বাহিনী। বিশেষ করে গ্রামপুলিশ বাহিনী সব খবরগুলো আগে জানতে পারেন। কার বাড়িতে মেয়ে বাল্য বিয়ে হচ্ছে, কার বাড়ি গাঁজা গাছ আছে, কারা চুরি করে, কারা মাদক বিক্রয় করে, কারা মাদক সেবন করেসহ নানাবিধ ঘটনা। তাই এসব সংবাদ গুলো যতদ্রুত সম্ভব তাদেরকে উপজেলা নিবার্হী অফিসার, থানার ওসি, উপজেলা চেয়ারম্যান, স্থানীয় চেয়ারম্যানদের জানানোর জন্য আহবান জানান। গ্রামপুলিশদের প্রতি দৃষ্টি আকর্ষন করে তিনি আরো বলেন, আপনাদের ওয়ার্ডে যদি কোন মেয়ে বাল্য বিবাহ হয় তাহলে আপনারা কিন্তু আসামী হবেন।

যেটা ইতোমধ্যে ইউএনওকে নির্দেশ দেওয়া হয়েছে। তাই সরকার আপনাদের মাঝে বাইসাইকেলসহ যে সব সরঞ্জামাদি দিচ্ছেন এতে আপনাদের কর্মতৎপরতা ও দায়িত্ব বাড়বে। সে মোতাবেক আপনারা কাজ করবেন। বর্তমান সরকার আপনাদের বেতনভাতা বাড়িয়েছে। আরো বাড়াবে। তাছাড়া তিনি আরো বলেন, দুটি বিষয় নিয়ে সারা বাংলাদেশে সাতক্ষীরা বেশী পরিচিতি লাভ করেছে। তার মধ্যে উপকুলীয় এলাকা হওয়ায় ঝড়বৃষ্টি বেশী হওয়ায় এবং ২০১৩/১৪ সালে নাশকতা করার কারণে। সামনে জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে যাতে কোন বিশৃঙখলা বা নাশকতামূলক কাজ কেউ করতে না পারে সে দিকে আইন শৃঙখলা বাহিনীর সাথে আপনারা গ্রামপুলিশও সর্তক থাকবেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, পৌর মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা, ইউপি চেয়ারম্যান স.ম মোরশেদ আলী (ভিপি মোরশেদ), ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, ইউপি চেয়ারম্যান সোহেল রানা, সাতক্ষীরা জেলা জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নরুন নাহার আক্তার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা জাহিদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলীসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন-উপজেলা সহকারী প্রাথমিক কর্মকর্তা মাসুদুর রহমান।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৬ পূর্বাহ্ণ
  • ১২:১১ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১১ অপরাহ্ণ
  • ১৯:২৪ অপরাহ্ণ
  • ৬:০৭ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!