রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আনারস প্রতীকে ভোট চেয়ে মতবিনিময় ও গণসংযোগ  দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সুস্থতা কামনা বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা এপ্রিল-২০২৪ অনুষ্ঠিত কালীগঞ্জে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের সামাজিক সম্প্রীতি বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়-শিক্ষার্থীদের সংগঠন দরদির নতুন কমিটি গঠন: সাকিব সভাপতি, রাহাত সম্পাদক  স্বাধীনতা ও একুশে পদকপ্রাপ্ত সাতক্ষীরার ১২ গুণীজন ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান বিশিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ এর সুস্থতা কামনা সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের

সাতক্ষীরায় আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনালে ভালুকা চাঁদপুর মডেল হাইস্কুল চ্যাম্পিয়ন

✍️মাহফিজুল ইসলাম আক্কাজ📝নিজস্ব প্রতিবেদক✅
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে সদরের ডিবি ইউনাইটেড হাইস্কুল ফুটবল মাঠে সাতক্ষীরা জেলা প্রশাসকের পৃষ্ঠপোষকতায় ও ডিবি ইউনাইটেড হাইস্কুলের আয়োজনে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স.ম শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুর রহমান।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা, ধুলিহর ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান চৌধুরী ও ফিংড়ী ইউপি চেয়ারম্যান মো. লুৎফর রহমান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক ও “মা” ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. মমিনুর রহমান মুকুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফিংড়ী ইউনিয়ন আওয়ামী রীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. শামছুর রহমান, ডিবি ইউনাইটেড হাইস্কুলের বিদ্যোৎসাহী সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী শেখ আব্দুল আহাদ, ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাশ, গাভা অক্ষয় কুমার মিস্ত্রি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাজউদ্দিন সরদার, শিক্ষক আবু অহিদ বাবলু প্রমুখ। আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় অংশ নেয় ভালুকা চাঁদপুর মডেল হাইস্কুল বনাম গাভা অক্ষয় কুমার মিস্ত্রি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়। শান্তির প্রতিক পায়রা উড়িয়ে খেলার উদ্বোধন করেন অতিথিবৃন্দ। খেলায় প্রথমার্ধের নির্ধারিত সময়ে কোন দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের খেলার শেষ মুহুর্তে ৩ মিনিট আগে ১টি গোল করে ভালুকা চাঁদপুর মডেল হাইস্কুল এবং জয়ের লক্ষ্যে পৌছে যায়। সেই সাথে আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফলে গাভা অক্ষয় কুমার মিস্ত্রি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে ভালুকা চাঁদপুর মডেল হাইস্কুল চ্যাম্পিয়ন হয়। রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন একরামুজ্জামান জনি, সহকারি ছিলেন তানজিরুল ইসলাম ও মো. ইসমাইল হোসেন এবং ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেন আশরাফ হোসেন। আন্তঃ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্বার বিতরনী অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থী ও ফুটবল প্রেমী হাজার হাজার দর্শক খেলাটি উপভোগ করে। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক মো. মুকুল হোসেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!