মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম :
কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদ পেলেন শ্যামনগরের গাজী হোসেন মাসুদ গোপালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের সাথে জেলা মহিলা আ’লীগের নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় সাতক্ষীরা টাউন স্পোটিং ক্লাবের উদ্যোগে জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত সম্পাদক তানজির ও কোষাধ্যক্ষ বাবুকে সংবর্ধনা বিএনপি ও জামায়াত সমর্থিত তালার দুই ইউপি চেয়ারম্যান আটক বিএনপি জামাতের নৈরাজ্য রুখতে আ’লীগকে সুসংগঠিত করতে হবে-অধ্যাঃ ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি সাতক্ষীরায় জাতীয় সংসদে দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর প্রতিনিধিত্ব নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা তালার ইসলামকাটী ও ধানদিয়া ইউপি চেয়ারম্যান আটক সাতক্ষীরায় অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো “মা” ফাউন্ডেশনের চেয়ারম্যান মমিনুর রহমান মুকুল সাতক্ষীরায় বিশ্ব মৃত্তিকা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরার ভাঁলুকা চাঁদপুর আদর্শ কলেজে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

✍️মাহফিজুল ইসলাম আক্কাজ📝নিজস্ব প্রতিবেদক✅
  • প্রকাশের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরায় ভাঁলুকা চাঁদপুর আদর্শ কলেজের এইচএসসি ২০২২ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০২ নভেম্বর) বেলা ১১টায় কলেজের হলরুমে কলেজের অধ্যক্ষ এ.আর.এম মোবাশ্বেরুল হক জ্যোতি’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাঁলুকা চাঁদপুর আদর্শ কলেজ গভর্ণিং বডির সভাপতি ও রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকার এ্যাসিস্টেন্ট গভর্ণর রোটারীয়ান নাজনীন আরা নাজু। প্রধান অতিথির বক্তব্যে নাজনীন আরা নাজু বলেন, “শিক্ষার্থীদের ভাল ফলাফল ও কাঙ্খিত লক্ষ্য অর্জনে শৃঙ্খলাবোধ ও নিয়মানুবর্তিতার কোন বিকল্প নেই। যে যত সুশৃঙ্খল তার মেধার বিকাশ তত বেশি। সুশৃঙ্খল জীবনই আসলে সত্যিকার আনন্দের, উপভোগ্য জীবন। শৃঙ্খলা যখন থাকে না, তখন বিনোদনের অভিজ্ঞতাও নিয়ে আসে বিষন্নতা, একঘেয়েমি ও বিরক্তি। শৃঙ্খলা বজায় রেখেই মানুষ অর্জন করে শ্রেষ্ঠত্ব, নির্মাণ করে আধুনিক সভ্যতা। মানুষের সুশৃঙ্খল জীবনের ভিত্তি রচিত হয় শিক্ষাজীবনে। শৃঙ্খলাবোধ আত্মস্থ করার জন্য অবশ্যই কতিপয় রীতিনীতি অনুসরণ করা জরুরি। প্রথমত, প্রয়োজন সামাজিক রীতিনীতি মেনে চলা এবং দ্বিতীয়ত, আইনের প্রতি প্রদ্ধাশীল হওয়া। শৃঙ্খলাবোধ অর্জনের ক্ষেত্রে উত্তম নৈতিকতা ও শিষ্টাচারের অনুশীলন দরকার। চিন্তা ও কর্মে শৃঙ্খলা অনুসরণ করলে মানুষ নিজকে মহৎ ও কর্তব্যপরায়ণ ব্যক্তি হিসেবে গড়ে তুলতে পারে। ‘ডিসিপ্লিন ইজ লাইফ’ কথাটির অর্থ ‘শৃঙ্খলাই জীবন’।”
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাসরিন আরা শাহী, ভাঁলুকা চাঁদপুর আদর্শ কলেজের উপাধ্যক্ষ মো. ওবায়দুল্লাহ, সংবর্ধনা অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক রেজাউল ইসলাম, সহকারী অধ্যাপক বিজন কুমার মিত্র, তাসনিয়া সুলতানা, ভালুকা চাঁদপুর মডেল হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক আবু অহিদ বাবলু, আব্দুল আলীম, এইচএসসি বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ফাহমিদ হোসেন ও রামিমা খাতুন। কলেজের এইচএসসি ২০২২ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের পূর্বে কলেজ গভর্ণিং বডির সভাপতি নাজনীন আরা নাজু কলেজ ক্যাম্পাসে সকল বিভাগ ঘুরে ঘুরে দেখেন এবং শিক্ষার মানসহ সামগ্রীক বিষয়ে খোঁজ-খবর নেন। সেই সাথে ক্যাম্পাসে উদ্বোধনের অপেক্ষায় থাকা নব-নির্মিত পরিদর্শণ করেন। ভাঁলুকা চাঁদপুর আদর্শ কলেজের এইচএসসি ২০২২ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে কলেজের ২৬০ জন বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এসময় কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ভাঁলুকা চাঁদপুর আদর্শ কলেজের প্রভাষক বাসুদেব সিংহ।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১০ পূর্বাহ্ণ
  • ১১:৫৩ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩৩ অপরাহ্ণ
  • ৬:২৭ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!