রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় বিনা মুল্যে চোখের ছানি অপারেশন, ঔষধ ও চশমা বিতরণ আনারস প্রতীকে ভোট চেয়ে মতবিনিময় ও গণসংযোগ  দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সুস্থতা কামনা বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা এপ্রিল-২০২৪ অনুষ্ঠিত কালীগঞ্জে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের সামাজিক সম্প্রীতি বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়-শিক্ষার্থীদের সংগঠন দরদির নতুন কমিটি গঠন: সাকিব সভাপতি, রাহাত সম্পাদক  স্বাধীনতা ও একুশে পদকপ্রাপ্ত সাতক্ষীরার ১২ গুণীজন ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান

খালেদা জিয়ার মুক্তিসহ দলীয় নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ (ভিডিওসহ)

✍️হাফিজুর রহমান শিমুল📝কালিগঞ্জ প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১২৪ বার পড়া হয়েছে

দেশব্যাপী তীব্র লোডশেডিং, জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা বিএনপি।

 

উপজেলার সড়কে সড়কে মিছিলে মিছিলে হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহনে শুক্রবার (২৬ আগস্ট) বিকাল ৪ টায় বিক্ষোভ মিছিল কালিগঞ্জ উপজেলার ফুলতলা থেকে বাহির হয়ে ভদ্রখালী স্টেডিয়াম অভিমুখে সমাবেশে মিলিত হয়। সাতক্ষীরা জেলা বিএনপি’র আহবায়ক, সাবেক পি.পি. অ্যাড. সৈয়দ ইফতেখার আলী’র সভাপতিত্বে বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক জনপ্রিয় সংসদ সদস্য কাজী মোঃ আলাউদ্দীন।

কালিগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে ভদ্রখালী ময়দান জনসমুদ্রে বিশেষ অতিথি ছিলেন বিএন পির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ মোঃ শহিদুল আলম, যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রউফ, যুগ্ম আহবায়ক যথাক্রমে শেখ তারিকুল হাসান, হাবিবুর রহমান হাবিব।

বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক শেখ এবাদুল ইসলাম, সমাবেশ বাস্তবায়ন কমিটির আহবায়ক শেখ দিদারুল ইসলাম, জেলা জিয়া পরিষদের সভাপতি নুর মোহাম্মাদ পাড়, জেলা ওলামা দলের আহবায়ক প্রভাসক খায়রুজ্জামান রঞ্জু, শ্যামনগর উপজেলা বিএনপির সভাপতি মাষ্টার আব্দুল ওয়াহেদ, সাধারণ সম্পাদক সোলায়মান কবীর, জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কেন্দ্রীয় নেতা এ্যাডঃ এবিএম সেলিম, কালিগঞ্জে জিয়া পরিষদের সেক্রেটারী নুরুজ্জামান পাড়, উপজেলা যুবদলের আহবায়ক শেখ আলাউদ্দীন সোহেল প্রমুখ। কালিগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব ডাঃ শফিকুল ইসলাম বাবু ও বিষ্ণুপুর ইউপির চেয়ারম্যান বিএনপি নেতা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সমাবেশে দেশব্যাপী চলমান তীব্র বিদ্যুৎ বিভ্রাটের অসহনীয় দুর্ভোগ দূরীকরণ, জ্বালানি তেল ও দ্রব্যমূলের ঊর্ধ্বগতি রোধসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান বক্তারা।

সাতক্ষীরা জেলা ও কালিগঞ্জ উপজেলা বিএনপিসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও হাজার হাজার নেতা কর্মী সমাবেশস্থলে অংশগ্রহনে ভদ্রখালী স্টেডিয়াম জনসমুদ্রে পরিণত হয।

বক্তাগন বলেন দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা এবং জনগনের ভাগ্য উন্নয়নে বিএনপি সরকারই বেশি অবদান রেখেছে। আর বর্তমান অনির্বাচিত সরকার দেশকে জালিমের রাষ্ট্রে পরিণত করেছে। বিরোধী মতাদর্শের নেতাকর্মীদের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমুলক মামলা দিয়ে বছরের পর বছর হয়রানী ও ক্ষতিসাধন করে আসছে। আজ জনগন জেগে উঠেছে, এই জালিম সরকারের পদত্যাগে বাধ্য করে ছাড়বে। আজকের বিশাল জনসমুদ্র তারই বার্তা বহন করে। বর্তমান সরকারের দায়িত্বে থাকা মন্ত্রী, এমপিদের লাগামহীন কথাবার্তার সমালোচনা করে সমাবেশে বক্তাগন সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, জেলা বিএনপির সাবেক সভাপতি হাবিবুল ইসলাম হাবিব ও এ্যাডঃ শেখ আব্দুস সাত্তারসহ দলের অসংখ্য নেতাকর্মীদের মুক্তি দাবী করেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!