শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সুস্থতা কামনা বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা এপ্রিল-২০২৪ অনুষ্ঠিত কালীগঞ্জে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের সামাজিক সম্প্রীতি বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়-শিক্ষার্থীদের সংগঠন দরদির নতুন কমিটি গঠন: সাকিব সভাপতি, রাহাত সম্পাদক  স্বাধীনতা ও একুশে পদকপ্রাপ্ত সাতক্ষীরার ১২ গুণীজন ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান বিশিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ এর সুস্থতা কামনা সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের তালায় ট্রাক উল্টে দুই ধান কাটা শ্রমিক নিহত, আহত-১১ কালিগঞ্জের বিষ্ণুপুর পিকেএম মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ নিয়ে উত্তেজনা, প্রধান শিক্ষক হাসপাতালে

সাতক্ষীরায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৫

✍️শেখ আরিফুল ইসলাম আশা🔏নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ১৪৬ বার পড়া হয়েছে

সাতক্ষীরায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় অন্তত ৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১ এপ্রিল) বেলা ২টার দিকে সদর উপজেলার বেতলা মাঝেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন, স্থানীয় মন্তাজ আলী সরদার (৬০), নূর জাহান খাতুন (৪৫), এন্তাজ আলী সরদার (৫০) ও নূর ইসলাম (২০)।

এ ঘটনায় নুরুজ্জামান সরকার আলী বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ২০/৩০ জনের বিরুদ্ধে থানায় একটি এজাহার দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, বেলতলা গ্রামের মুন্না (২২), রবিউল (২৩), মোঃ আব্দুল্লাহ(২১), শাওন (১৯), মোঃ সুমন (২১), তনভির (২৩)। কুচপুকুর এলাকার শামিম (২৪),মোস্তাফিজুর (২৫)। বাবুলিয়া এলাকার ইয়াছিন (২৪), আতাউর (২০) জমাত (২২)।

এজাহার সূত্রে জানা যায়, গত বুধবার (২৯ মার্চ) সদরের বেতলা গ্রামের বেতলা মাদ্রাসায় মহফিল অনুষ্ঠিত হয়। অভিযোগ কারি নুরুজ্জামানের ছোট ভাই নূর ইসলাম ওই মহফিল শুনে যায় এবং ওই মহফিলে তার ভাই কে স্থানীয় প্রভাব দেখানোর জন্য অন্যায় ভাবে মারধর করে, পরবর্তীতে সেখানের স্থানীয় লোকজন তাদের কে মিমাংশা করে বাড়ীতে পাঠিয়ে দেয়।

শুক্রবার(১ এপ্রিল) বেলা ২টার দিকে নুরুজ্জামানের ছোট ভাই নূর ইসলাম বেতলা গ্রামের তপন এর গ্যারেজে যায়। নুরুজ্জামান সিলেট থেকে ভাড়া খেটে তার আইচার ট্রাকটির কাজ করার জন্য ওই গ্যারেজে যায়। সেখানে তার ছোট ভাই নূর ইসলাম ১ ও ৩ নম্বর আসামীদের চিনতে পেরে তার ভাইকে বলে, ভাই মহফিলে ওরা আমাকে অন্যায় ভাবে প্রচুর মারধর করেছিল। নুরুজ্জামান আসামীদের পাশে গিয়ে ভদ্র ভাবে জিজ্ঞাসা করে, আমার ভাই কে ঐ দিন কী কারণে মারা হয়েছিল। আসামীরা নূরউজ্জামানের কথায় উল্টো উত্তর দিয়ে বলে, মেরেছি বেশ কেরেছি, বেশি বাড়াবাড়ি করলে এখন আবার মারব। নুরুজ্জামান তাদের কে প্রতিবাদ করলে ১ও ৪ নং আসামীদের সাথে তাদের সেখানে হাতাহাতি হয়। আসামীরা তাদেরকে কে বলে, এখানে থাক তোদের মজা দেখাচ্ছি, শুক্রবার বেলা দেড়টার দিকে উপরোক্ত ১ নং আসামীর নেতৃত্বে ও হুকুমে সকল আসামীরা সহ অজ্ঞাতানামা ২০/৩০ জন আসামীরা হাতে দা, চাইনিজ কুড়াল, লোহার জিআই পাইপ, হাতুড়ী, ছুরি ইত্যাদি অস্ত্র সস্ত্র নিয়ে আমাদের কে মারার উদ্দেশ্যে দৌড়াতে দৌড়াতে আসতে থাকে। আমি ও আমার ছোট ভাই আসামীদের দেখে প্রাণ ভয়ে সেখান থেকে দৌড়ে আমাদের গ্রামের দিকে চলে আসি। পরে বেতলা মাঝেরপাড়া গ্রামের আক্তার মুদিদোকান ও নূর হোসেন এর মুদিখান দোকানের সামনে পৌছা মাত্র উপরোক্ত ১ নং আসামী নুরুজ্জামানের পিছন থেকে পিঠে লোহার জিআই পাইপ দিয়ে আঘাত করে, ৩ নং আসামী তার ভাই এর পিছন থেকে আঘাত করলে তাঁরা রাস্তার উপর পড়ে গেলে আসামীরা তাদেরকে এলোপাতাড়ি মারতে থাকে। তাদের চিৎকারে মা, বাবা, চাচা ইনতাজ আলী সরদার, মোন্তাজ আলী সরদার তাদেরকে আসামীদের হাত থেকে উদ্ধার করতে গেলে ১ নং আসামী হত্যার উদ্দশ্যে তার হাতে থাকা ছুরি দিয়ে নুরুজ্জামানের বাবার ডান হাতে পোচ দিয়ে রক্তাক্ত জখম করে, ৩ নং আসামী তার হাতে থাকা দা দিয়ে নুরুজ্জামানের চাচার মাথায় কোপ মারতে গেলে ওই কোপ চাচা বাম হাত দিয়ে ঠেকালে বাম হাতের আঙ্গুলে লেগে রক্তাক্ত জখম হয়। ২ ও ৪ নং আসামীদ্বয় তাদের হাতে থাকা লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় বাড়ি মেরে হাড়ভাঙ্গা জখম করে, ৫, ৬, ও ৭ নং আসামীদ্বয় আমার মাতা ও পিতা কে এলোপাতাড়ি মারধর করে যার ফলে আমার মাতা ও পিতা ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলে। তারা এখন সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম কবির জানান, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!