রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আনারস প্রতীকে ভোট চেয়ে মতবিনিময় ও গণসংযোগ  দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সুস্থতা কামনা বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা এপ্রিল-২০২৪ অনুষ্ঠিত কালীগঞ্জে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের সামাজিক সম্প্রীতি বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়-শিক্ষার্থীদের সংগঠন দরদির নতুন কমিটি গঠন: সাকিব সভাপতি, রাহাত সম্পাদক  স্বাধীনতা ও একুশে পদকপ্রাপ্ত সাতক্ষীরার ১২ গুণীজন ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান বিশিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ এর সুস্থতা কামনা সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস নলকুড়া তরুণ সংঘ’র উদ্যোগে উদযাপন (ভিডিওসহ)

✍️মাহফিজুল ইসলাম আক্কাজ🔏নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৮৬ বার পড়া হয়েছে

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস’ ২০২১ উদযাপন উপলক্ষে করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে সাতক্ষীরা সদরের নলকুড়া তরুণ সংঘ’র আয়োজনে প্রতিবছরের ন্যায় এবারও দিন ব্যাপি বিভিন্ন খেলাধুলা, আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার সাতক্ষীরা সদরের ১৩ নং লাবসা ইউনিয়নের নলকুড়া গ্রামে সকাল থেকে দিনব্যাপি বিভিন্ন খেলাধুুলা শেষে সন্ধ্যায় সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক, দৈনিক দেশ এর জেলা প্রতিনিধি, দৈনিক তৃতীয় মাত্রা’র সাতক্ষীরা ব্যুরো চীফ, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দেশ টাইমস ২৪.নিউজ deshtimes24. News এর সম্পাদক, নলকুড়া তরুণ সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং নলকুড়া নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক শেখ আমিনুর হোসেনের সভাপতিত্বে এবং সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি, জজকোর্টের অতিরিক্ত পিপি ও নলকূড়া তরুণ সংঘের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তামিম আহমেদ সোহাগের পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ১৩ নং লাবসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও জজকোর্টের এপিপি এডভোকেট. মুস্তাফিজুর রহমান শাহনেওয়াজ।

অনুষ্ঠানে শুরুতেই মাস্ক বিতরণসহ হেন্ডসেনিটাইজার ব্যবহারের মধ্যে দিয়ে নলকুড়া গ্রামের কৃতিসন্তান ও সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মরহুম বীর মুক্তিযোদ্ধা শেখ মোতাহার হোসেনসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা করা হয়।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নলকুড়া নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেখ আলমগীর হোসেন, ১৩ নং লাবসা ইউপির ৬ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ ফজর আলী, সাবেক ইউপি সদস্য ও নলকুড়া তরুণ সংঘের উপদেষ্টা গোলাম কিবরিয়া বাবু, নলকুড়া তরুণ সংঘ’র সহ-সভাপতি ও নলকুড়া গ্রামের কৃতি সন্তান মরহুম বীর মুক্তিযোদ্ধা শেখ মোতাহারের জ্যেষ্ঠ পুত্র শেখ এ কে এম আলিম আল রাজী, নলকুড়া তরুণ সংঘ’র প্রতিষ্ঠাতা শেখ সাইফুল ইসলাম হারুণ, অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলকুড়া তরুণ সংঘের প্রচার সম্পাদক সাংবাদিক মাহফুজুল ইসলাম আক্কাজ, নলকুড়া তরুণ সংঘ’র সহ-সভাপতি শেখ মাগফুর রহমান, যুগ্ম সম্পাদক সাংবাদিক খন্দকার আনিসুর রহমান তাজু, নলকুড়া তরুণ সংঘ’র তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ নাইম হাসান মানিক, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক (২) শেখ শাহরুল শাকিব, লাবসা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও নলকুড়া তরুণ সংঘের যুগ্ম সম্পাদক শেখ রিজভী আহম্মেদ, নলকুড়া তরুন সংঘের সহ- সাধারন সম্পাদক শেখ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মীর আলীম হাসান, দপ্তর সম্পাদক শেখ মেহেদী হাসান মুকুল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ আব্দুল মতিন, সহ-প্রচার সম্পাদক মোঃ মুশফিকুর রহমান রিজভী, অর্থ সম্পাদক শেখ আরিফুল হাসান, সহ সমাজ কল্যাণ সম্পাদক (১) মীর সোহেল হাসান, সহ সমাজ কল্যাণ সম্পাদক (২) খন্দকার তৌকির রহমান, রকি, এজাজ, আবিদ, আহসান, হৃদয় প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে উজ্জীবিত করতে হবে এবং নতুন প্রজন্মকে স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন ক্ষুধা দারিদ্রমুক্ত ও অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে। তাঁর স্বপ্ন বাস্তবে রুপ দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। আমরা জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করবো স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও স্বাধীনতার চেতনায় বিশ্বাসী মানুষদের নিয়ে।

সম্মাননা প্রাপ্ত নক্ষত্র মানুষ হিসেবে সংবর্ধনা দেওয়া হয় সাবেক জেলা ডেপুটি কমান্ডার মরহুম বীর মুক্তিযোদ্ধা শেখ মোতাহার হোসেনের পরিবারকে, আলোচনা সভা ও মুক্তিযোদ্ধদের সংবর্ধনা শেষে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। সব শেষে পরিবেশিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!