রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম :
আনারস প্রতীকে ভোট চেয়ে মতবিনিময় ও গণসংযোগ  দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সুস্থতা কামনা বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা এপ্রিল-২০২৪ অনুষ্ঠিত কালীগঞ্জে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের সামাজিক সম্প্রীতি বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়-শিক্ষার্থীদের সংগঠন দরদির নতুন কমিটি গঠন: সাকিব সভাপতি, রাহাত সম্পাদক  স্বাধীনতা ও একুশে পদকপ্রাপ্ত সাতক্ষীরার ১২ গুণীজন ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান বিশিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ এর সুস্থতা কামনা সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের

সাতক্ষীরায় সহোদর ভাই কর্তৃক ভূমি অফিসে কর্মরত পুত্রকে জড়িয়ে মিথ্যা ভিত্তিহীন সংবাদ পরিবেশনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

✍️নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৫৮১ বার পড়া হয়েছে

সাতক্ষীরায় কোবলাকৃত সম্পত্তির বিরোধ নিয়ে সহোদর ভাই কর্তৃক ভূমি অফিসে কর্মরত পুত্রকে জড়িয়ে মিথ্যা ভিত্তিহীন সংবাদ পরিবেশনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন, সদর উপজেলার বেতলা মাদ্রাসাপাড়া গ্রামের মৃত নিজাম উদ্দীন পশারীর পুত্র গোলাম রাব্বানী।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, মৃজাপুর বাঁশঘাটা মৌজায়, জে এল নং- ৮৩ ও ১০০ নং খতিয়ানের কোবলাকৃত সম্পত্তি আমরা ৪ ভাই আগরদাড়ী ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আপোষ নামার মাধ্যমে ভাগ বন্টন পূর্বক সরকারি সার্ভেয়ার দিয়ে সীমানা নির্ধারণ করে স্ব স্ব সম্পত্তি ভোগদখল করে আসছি। এমনকি ম্যাপ তৈরি করে আপোষনামা তৈরি করা হয়। আপোষ বন্টন নামায় প্রত্যেক ভাইয়েরা স্বাক্ষরও করেন। কিন্তু আমার সহোদয় ভাই আইয়ুব আলী তার ভাগের সম্পত্তি ছাড়াও আমার ভাগের সম্পত্তি অবৈধভাবে দখলের ষড়যন্ত্র শুরু করেন। এক পর্যায়ে গত ৪ নভেম্বর সকাল ৮টায় উল্লিখিত আয়ুব আলী, আবুল বাশার, আইয়ুব আলীর পুত্র হাবিবুল্লাহ, সাইফুল্লাহ, মোজাহিদ, ইব্রাহিম, জাহিদসহ ১০/১২ জন ব্যক্তি আমার সম্পত্তিতে প্রবেশ করে সরিষা ও লাল শাক নষ্ট করে এবং সীমানা পিলার উপড়াইয়া ফেলেন। আমি বাধা দিতে গেলে আমাকে মারপিট করেন।

আমি পরবর্তীতে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করি। এছাড়া আইয়ুব আলী অশ্লীল ভাষায় গালিগালাজ এবং খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করেন। এঘটনায় সাতক্ষীরা সদর থানায় একটি মামলা চলমান রয়েছে। এছাড়া আইয়ুব আলীর স্ত্রী আছিয়া খাতুনসহ কয়েকজন নারী আমার সম্পত্তি ক্ষতি করে যাচ্ছেন। অথচ এঘটনায় ভিন্নখাতে প্রবাহিত করতে আইয়ুব আলী সাংবাদিকদের মিথ্যা তথ্য সরবরাহ করে একটি ভিত্তিহীন সংবাদ পরিবেশন করেন। সংবাদে সরকারি চাকুরিতে কর্মরত আমার একমাত্র পুত্র শাহীদ হাসানকে (বান্না) জড়িয়ে অবান্তর বক্তব্য উপস্থাপন করেন। কিন্তু আইয়ুব আলী যে সময় উল্লেখ করেছেন সে সময় আমার পুত্র তার কর্মস্থলে ছিলো। এছাড়া আমার বিরুদ্ধে কোন মামলা না থাকলেও একাধিক মামলার আসামী হিসেবে উপস্থাপন করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। প্রকৃতপক্ষে আইয়ুব আলীর ৩ সন্তান জামায়াত-শিবির রাজনীতির সাথে জড়িত। তার সন্তানদের বিরুদ্ধে নারী কেলেঙ্কারীসহ একাধিক মামলা রয়েছে। গত ৬ নভেম্বর জমিতে গেলে আইয়ুব আলী আমাকে হত্যার উদ্দেশ্যে বাঁশের লাঠি নিয়ে প্রকাশ্যে তাড়া করেন। জীবন বাঁচাতে সাতক্ষীরা-যশোর সড়কের একটি দোকানে গিয়ে আশ্রয় নিলেও আইয়ুব আলী আমাকে মারপিট করতে থাকলে দোকানে থাকা লোকজন তার হাত থেকে আমাকে রক্ষা করে। তিনি আরো বলেন, আমার জমি অবৈধভাবে দখল করার জন্যই আমার এবং সরকারি চাকুরিজীবী পুত্রের বিরুদ্ধে আইয়ুব আলী গভীর ষড়যন্ত্র শুরু করেছেন। ষড়যন্ত্রের অংশ হিসেবে আমার পুত্রের চাকুরি নষ্টের উদ্দেশ্যে বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন করে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য উপস্থাপন করেন। এতে তার সম্মানের চরমহানি হয়েছে। সংবাদ সম্মেলন থেকে তিনি এ সময় তার কোবলা সম্পত্তি রক্ষা এবং সহোদর ভাই আইয়ুব আলীসহ তার সহযোগিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবীতে সাতক্ষীরার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

বি: দ্র: প্রতিবেদনটি সাতক্ষীরা প্রেসক্লাবের ই-মেল থেকে প্রেরণকৃত।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!