শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সুস্থতা কামনা বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা এপ্রিল-২০২৪ অনুষ্ঠিত কালীগঞ্জে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের সামাজিক সম্প্রীতি বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়-শিক্ষার্থীদের সংগঠন দরদির নতুন কমিটি গঠন: সাকিব সভাপতি, রাহাত সম্পাদক  স্বাধীনতা ও একুশে পদকপ্রাপ্ত সাতক্ষীরার ১২ গুণীজন ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান বিশিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ এর সুস্থতা কামনা সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের তালায় ট্রাক উল্টে দুই ধান কাটা শ্রমিক নিহত, আহত-১১ কালিগঞ্জের বিষ্ণুপুর পিকেএম মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ নিয়ে উত্তেজনা, প্রধান শিক্ষক হাসপাতালে

খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে বিএনপি রাজনীতি করছে-রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটন (ভিডিও সহ)

✍️কে এম সাইফুর রহমান🔏গোপালগঞ্জ জেলা প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১৬৫ বার পড়া হয়েছে

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, দেশে  যখনা দৃশ্যমান উন্নয়ন চলছে তখন একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের জন্য খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি করে দেশের মানুষকে ক্ষেপিয়ে তোলার চেষ্টা করছে। ঐক্যবদ্ধভাবে সকলকে এ ষড়যন্ত্র প্রতিহত করতে প্রস্তুত থাকার আহবান জানান তিনি।

আজ বুধবার (১ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মেয়র এসব কথা বলেন। তিনি আরো বলেন, খালেদা জিয়ার চিকিৎসা দেশে না করে দেশের বাহিরেই করতে হবে এর উদ্দেশ্য কি? খালেদা জিয়ার জৈষ্ঠ সন্তান তারেক জিয়া আজ অপকর্মের নায়ক। সে তার মাকে বিদেশে নিয়ে আরেকটি অপরাজনীতির প্লাটফর্ম খুলবেন না তা বলা যায় না। বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে জনপ্রতিনিধিদের বিরোধিতা প্রসঙ্গে মেয়র আরো বলেন, দীর্ঘদিন দল ক্ষমতায় রয়েছে। ফাঁক ফোকর দিয়ে কোন ব্যক্তি যারা অন্য চেতনায় বিশ্বাসী তারা যে দলে চলে আসেনি তা বলা যাবে না। যারা দলে চলে এসেছেন তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দেওয়ার জন্য শেখ হাসিনা সিদ্ধান্ত নিয়েছেন। এর আগে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। 

এ সময় রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো: ডাবলু সরদার, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র শরিফুল ইসলাম বাবু, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম সহ রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ—সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এর আগে সকাল ১০ টায় রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে যাওয়ার পথে গোপালগঞ্জ এলজিইডি কার্যালয়ে স্বল্প সময়ের যাত্রা বিরতি দিয়ে গাড়ি থেকে নামেন। এসময় রাজশাহী সিটি মেয়র মহোদয়কে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আব্দুর রহমান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ সময় গোপালগঞ্জ এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী সরদার একরামুল কবির সহ জেলার ৫ উপজেলা প্রকৌশলী উপস্থিত ছিলেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!