মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষাকে বিএসসি (পাস) মর্যাদার দাবিতে সংবাদ সম্মেলন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতিক পেলেন প্রভাষক সুশান্ত কুমার মন্ডল  ফকরাবাদ জেবি মাধ্যমিক বিদ্যালয়ে” ৪৮ লাখ টাকার বিনিময়ে পাতানো নিয়োগ বাণিজ্যর অভিযোগে সংবাদ সম্মেলন এসএসসি পরীক্ষায় কালিগঞ্জের মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের অভাবনীয় সাফল্য মাদ্রাসা সুপারের ঐকান্তিক প্রচেষ্টায়; আশাশুনি আল মাদানী দাখিল মাদ্রাসার শতভাগ সাফল্য অর্জন সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ সাতক্ষীরার সীমান্ত থেকে ৪ টি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ সাতক্ষীরায় ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে উৎকর্ষ আশাশুনিতে ভেজাল দুধ জব্দ, দেড় লক্ষ টাকা জরিমানা ও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড

সেবক হয়ে নিজড়া ইউনিয়নের সেবা করতে চান মো.সানোয়ার হোসেন মিলন

✍️কে এম সাইফুর রহমান🔏গোপালগঞ্জ জেলা প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১৯৮ বার পড়া হয়েছে

প্রকৃত সেবক হয়ে গোপালগঞ্জ সদর উপজেলার ১৩ নং নিজড়া ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ চেয়েছেন আলহাজ্ব আ. হাই মোল্লার মেজো ছেলে, সফল ব্যবসায়ী মো. সানোয়ার হোসেন মিলন।

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতোমধ্যেই এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের নিকট দোয়া ও সহযোগিতা চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। এছাড়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় একাধিকবার উঠান বৈঠক, মতবিনিময় সভা ও পথসভা করেছেন তিনি। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও তার অংশগ্রহণ ছিলো চোখে পড়ার মতো। এতে ব্যাপক সাড়াও পেয়েছেন তিনি।

আমাদের প্রতিবেদক বুধবার (২৭ অক্টোবর) নির্বাচনী তথ্য সংগ্রহ করতে সরেজমিনে ওই এলাকায় গিয়ে এর সত্যতা পেয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক নিজড়া ইউনিয়নের বেশ কয়েকজন এলাকাবাসী বলেন, মো. সানোয়ার হোসেন মিলন একজন ঘোর আওয়ামী সমর্থক। তার পিতাও  সারা জীবন আওয়ামী লীগ করেছেন। বঙ্গবন্ধুর আদর্শে তার পিতা নিজে উদ্বুদ্ধ হয়েছেন এবং সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলেছেন। চেয়ারম্যান প্রার্থী মো. সানোয়ার হোসেন মিলনের পিতা এই ইউনিয়নের একজন সাবেক সফল জনপ্রতিনিধি হিসেবে বেশ খ্যাতি অর্জন করেছেন। পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে মো. সানোয়ার হোসেন মিলন ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

বর্তমানে তিনি গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের  সদস্য ও নিজড়া ইউনিয়ন আ. লীগের সিনিয়র সদস্য, সৌদি আরবের দাম্মাম সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি। মিলন ভাই এলাকার কেউ বিপদে পড়লে তার সাধ্য অনুযায়ী তাকে সাহায্য সহযোগিতা করেন। সে সর্বদাই অসহায় দিনমজুর, ভ্যানচালক সহ খেটে খাওয়া মেহনতি  মানুষের পাশে দাঁড়িয়েছেন।

দেশজুড়ে করোনা মহামারীর সংকটময় মুহূর্তে তিনি তার নিজস্ব তহবিল থেকে এলাকার অসহায় ও দুস্থদের মাঝে নগদ অর্থ ও খাদ্যসহায়তা দিয়েছেন বেশ কয়েকবার। তাছাড়া তিনি শিক্ষিত ও নির্লোভ মানবিক একজন মানুষ। তাই সে যদি আমাদের নিজড়া ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি নির্বাচিত হতে পারেন। তাহলে আমাদের পিছিয়ে পড়া এলাকার ব্যাপক উন্নতি ঘটবে বলে আমরা অসহায়, গরীব, দুঃখী মেহনতি মানুষ মনে প্রাণে বিশ্বাস করি।

এ বিষয়ে ১৩ নং নিজড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী  মো. সানোয়ার হোসেন মিলন  বলেন, প্রবাসে ব্যবসা করে আমি প্রতিষ্ঠিত।  আমার জীবনে চাওয়া-পাওয়ার আর কিছুই নেই। মহান আল্লাহ পাক আমাকে যা দিয়েছেন আলহামদুলিল্লাহ আমি তাতেই সন্তুষ্ট। আল্লাহপাকের রহমতে জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি সামনের দিকে এগোতে চাই।

এলাকার সম্মানিত জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন। তাহলে আমি অবশ্যই বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিম মহোদয়ের দিকনির্দেশনায় নিজড়া ইউনিয়নকে একটি পরিপূর্ণ মডেল ইউনিয়নে রূপান্তরিত করবো বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৮ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৫ অপরাহ্ণ
  • ১৯:৫৭ অপরাহ্ণ
  • ৫:১৮ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!