শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শ্যামনগরের গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, ৪৮ ঘন্টায়ও ব্যবস্থা নেয়নি পাউবো সাতক্ষীরা সহ দেশবাসীকে বাংলা শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি রবি কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা  দেবহাটা সরকারি বিবিএমপি ইনস্টিটিউশনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গ্রামের মানুষের ভালবাসায় সিক্ত হলেন কালান্তর সম্পাদক  কাজী তারিক নলতায় আবুল কাশেম অভিরণনেছা ব্লাড ব্যাংক উদ্বোধন করলেন ডাঃ আব্দুল ওহাব গোপালগঞ্জ জেলা পুলিশের ঈদ-উল-ফিতর উদযাপন গোপালগঞ্জে প্রতিবন্ধী এক মায়ের পাশে হুইলচেয়ার ও ঈদ উপহার নিয়ে পাশে দাঁড়ালো ইউএসডি ফাউন্ডেশন গোপালগঞ্জে এতিম শিশুদেরকে নিজ হাতে খাবার পরিবেশন করলেন ডিসি কাজী মাহবুবুল আলম ঈদ উপলক্ষে বিজিবি-বিএসএফ’র মিষ্টি বিতরণ

মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গোপালগঞ্জে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা(ভিডিও সহ)

✍️কে এম সাইফুর রহমান🔏গোপালগঞ্জ জেলা প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৩৯১ বার পড়া হয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আবাহনী ক্রীড়াচক্রের উদ্যোগে গোপালগঞ্জে ২০০ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গোপালগঞ্জ আবাহনী ক্রীড়াচক্রের উদ্যোগে বুধবার বেলা ১১টায় স্থানীয় শেখ ফজলুল হক মণি স্মৃতি মিলনায়তনে পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে জাতির শ্রেষ্ঠ সন্তানদেরকে এ সম্মাননা ও উপহার দেওয়া হয়েছে।

গোপালগঞ্জ জেলা আবাহনী ক্রীড়াচক্রের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক, জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম, গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বদরুদ্দোজা বদর, বীর মুক্তিযোদ্ধা সিকদার নূর মোহাম্মদ দুলু, বীর মুক্তিযোদ্ধা আবু হোসেন প্রমুখ।

এ সময় গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুর রহমান, জেলা গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী দীপক চন্দ্র তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খায়রুল আলম, সহকারী কমিশনার মোঃ মামুন খান, জেলা কালচারাল কর্মকর্তা আল মামুন বিন সালেহ, জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ্ব এড. এম এম নাসির আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব এড. জুলকদর রহমান, গোপালগঞ্জ সদর উপজেলার ২১ ইউনিয়ন ও পৌরসভার সম্মানিত বীর মুক্তিযোদ্ধাগণ সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সকলকে ঐক্যবদ্ধভাবে দেশ ও জনগণের জন্য কাজ করতে এবং স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আহ্বান জানান।

পরে ‘৭১ -এর মহান মুক্তিযুদ্ধে এবং ‘৭৫ – এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

পরে জেলা আবাহনী ক্রীড়াচক্রের পক্ষ থেকে আমন্ত্রিত ২০০ বীর মুক্তিযোদ্ধার প্রত্যেকের হাতে সম্মাননা উপহারের প্যাকেট তুলে দেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ। উপহার সামগ্রীর মধ্যে ছিলো বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, একটি শাড়ি ও লুঙ্গি, করোনা মোকাবেলায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান, সম্মানী বাবদ নগদ পাঁচশত টাকা ও প্যাকেট খাবার।

 

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২২ অপরাহ্ণ
  • ১৯:৩৭ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!