শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা সদরের আগরদাড়ীতে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র নিহত হ্রদয়ের ভাড়াটিয়া-কবি তানভীর আহমেদ তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন আশাশুনি কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন আলহাজ্ব সরোয়ার হোসেন শ্যামনগরে উদ্ভাবনী কৃষি মেলা অনুষ্ঠিত তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী টুঙ্গিপাড়ায় ফেসবুকে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট তথ্য প্রচারের প্রতিবাদে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন দেবহাটায় বীরমুক্তিযোদ্ধা মুছা’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন কলারোয়ায় উপজেলা শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমানের বিদায়ী সংবর্ধনা সাতক্ষীরায় পাচারের শিকার ২৪ নারী ও পুরুষ এর জীবণ দক্ষতা বিষয়ক প্রশিক্ষণ

এমপি জগলুল হায়দারের পক্ষ থেকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ফ্রি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

রবিউল ইসলাম, শ্যামনগর প্রতিবেদক:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩১৯ বার পড়া হয়েছে
করোনাভাইরাসে আক্রান্ত বা উপসর্গের কারণে বেশিরভাগ রোগী শ্বাসকষ্টসহ নানা সমস্যায় ভুগছেন। এ অবস্থায় অনেক করোনা রোগীর হঠাৎ করেই দেহের অক্সিজেন ঘাটতি দেখা দিয়ে অক্সিজেন স্বল্পতার কারণে অনেকে মৃত্যুবরণও করছেন।
এই ক্রান্তিকালে সাতক্ষীরা ৪ আসনের  সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের পক্ষ থেকে মহামারী করোনাভাইরাস সংক্রমিত রোগীদের চিকিৎসা তথা স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ টি কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ৬ টি সহ মোট ১৫ টি ফ্রি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন এমপি পুত্র  উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এস এম সায়েদ বিন হায়দার রাজিব। বৃহস্পতিবার ৮ জুলাই সকাল ১১ টায় শ্যামনগর কালিগঞ্জ আংশিক আসনের এমপি এস এম জগলুল হায়দার মহান জাতীয় সংসদ চলাকালীন সময়ে ঢাকায় অবস্থান করায় তার পক্ষ থেকে তারই মেজো পুত্র সায়েদ বিন হায়দার রাজিব উক্ত অক্সিজেন সিলিন্ডার গুলি  হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন।
শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সেবা তথা চিকিৎসা সেবার মান উন্নয়নে এবং  স্বাসকষ্ট রোগীদের সংকট দূরীকরণের জন্য ও রোগীদের কে যাতে আর অক্সিজেনে অভাবে দুর্ঘটনা না ঘটতে হয় সেজন্য সংসদ সদস্য এর  সার্বিক সহযোগিতা ও ব্যাবস্থাপনায় দুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ১৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ১১টায়  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন নকিপুর জায়েন্ট একাডেমির  চেয়ারম্যান উপজেলা  যুবলীগের যুগ্ন আহ্বায়ক  এমপি পুত্র এস এম সায়েদ বিন হায়দার রাজিব। তিনি বলেন, সরকারের একার ওপর ছেড়ে না দিয়ে সবাই এগিয়ে আসলে এই মহামারি মোকাবিলার কাজ  করা সহজ হবে। তাই উপজেলা ব্যাপি অক্সিজেন সংকটে থাকা মানুষের পাশে অক্সিজেন সিলিন্ডার নিয়ে আমার আব্বু এমপি জগলুল হায়দার সহ আমরা করোনা আক্রান্ত রোগীরদের পাশে থাকতে চাই। সরকারের পাশাপাশি দেশের বিভিন্ন বিত্তশালীরা এভাবে এগিয়ে আসলে যে কোনো দুর্যোগ সহজেই মোকাবিলা করা সহজ হবে।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অজয় কুমার সাহা বলেন, আমাদের এই হাসপাতালে করোনাকালিন দুঃসময়ের কয়েক লক্ষ টাকা মুল্যের অক্সিজেন সিলিন্ডার দিয়ে সহোযোগিতা করায় মাননীয় সংসদ সদস্য  এস এম জগলুল হায়দার  মহোদয়ের কাছে হাসপাতাল কতৃপক্ষ চির ঋণী হয়ে থাকবে। এই সংকটময় মুহূর্তে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার পাওয়ায় তিনি এমপি  মহোদয়কে অভিনন্দন জানান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য প প কর্মকর্তা  ডাঃ অজয় কুমার সাহা মেডিকেল অফিসার ডাঃ বিপ্লব কুমার দে, ডাঃ হাইকুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক উপদেষ্টা সালাউদ্দিন বাপ্পি ও শেখ আফজালুর রহমান, উপজালা রিপোর্টাস ক্লাবের সভাপতি সিডিও ইয়ুথ টিমের পরিচালক গাজী আল ইমরান, উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক এম আব্দুর রহমান বাবু, এমপি সাহেবের ভ্রাতুস্পুত্র এস এম ফেরদাউস হায়দার, হাফিজুর রহমান সরদার, মোস্তাহিদ সুমন, একরামুল হক লায়েস, মাহাবুব আলম বাবু প্রমুখ।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!