রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
আলীপুর ও কুলিয়া ইউপি’র উপ-নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা পুলিশ সুপারের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন দেবহাটায় স্মৃতি ভূমিতে আন্তর্জাতিক নজরুল সম্মেলনের সমাপনী দেবহাটায় ৮ দলীয় ক্রিকেট টুনামেন্টের ফাইনাল শ্যামনগরে গণশুনানি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত কলারোয়ার কালীমাতা মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ সাতক্ষীরার মানুষের কল্যাণে দলীয় নেতাকর্মী ও সংবাদ কর্মীদের সজাগ থাকার আহবান সাবেক এমপি রবি’র সড়কে শৃঙ্খলা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লাবসার মোড়ে মোটরযানের উপর মোবাইল কোর্ট আলিপুর ও কুলিয়া ইউপি’র উপ-নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা পুলিশ সুপারের নির্বাচনী ব্রিফিং কালিগঞ্জে ৪শ’ কেজি অপরিপক্ক আম জব্দ 

বর্ণাঢ্য আয়োজনে কালিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন ও মিলনমেলা অনুষ্ঠিত 

✍️হাফিজুর রহমান শিমুল📝কালিগঞ্জ প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

সাতক্ষীরার কালিগঞ্জ প্রেসক্লাবের ৪১তম বর্ষ উদযাপন, বার্ষিক আনন্দ ভ্রমন, সংসদ সদস্যকে সংবর্ধনা প্রদান, ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরুস্কার বিতরণ ও সাংবাদিকবৃন্দের মিলনমেলার মধ্যদিয়ে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

রবিবার (১০ মার্চ’২৪) বিকাল চারটা হতে রাত ১২ টা পর্যন্ত অতি আনন্দঘন পরিবেশে শেষ হয়। উপজেলার সেকেন্দারনগর চৌমুহনী রঙধনু কমিউনিটি সেন্টারে কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্ছু এবং যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুলের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিঃ সহ সভাপতি সাঈদ মেহেদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ দীপু, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান আমিন, কালিগঞ্জ থানা’র অফিসার ইনচার্জ মোঃ শাহিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, উপজেলা আ’লীগের সভাপতি মাষ্টার নরিম আলী মুন্সী, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, সাবেক সাধারণ সম্পাদক এ্যাডঃ শেখ মোজাহার হোসেন কান্টু, যুগ্ম সম্পাদক ডিএম সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক সজল মুখার্জী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ হাবিব ফেরদাউস শিমুল, শ্যামনগর উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক প্রভাষক মোশাররফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক শেখ আফজালুর রহমান, দেবহাটা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক সমিতির উপজেলা সভাপতি শেখ আনোয়ার হোসেন, রঙধনু কমিউনিটি সেন্টার এর পরিচালক আলহাজ্ব এ.এ.এম আশিক, ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভীন, ইউপি চেয়ারম্যান আলিম আল রাজি টোকন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গাজী শওকত হোসেন, ইউপি চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, কালিগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা সাবেক চেয়ারম্যান কাজী মোফাখ্খারুল ইসলাম নীলু, বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসেন পানি ডাক্তার, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহাদৎ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস এম মমতাজ হোসেন মন্টু প্রমুখ।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, পৃথক তিন প্রেসক্লাবের নেতৃবৃন্দ, শিল্পী, সাহিত্যিক, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং কালিগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিক ও উপজেলায় কর্মরত অন্যান্য সাংবাদিকবৃন্দ। এ সময়ে কালিগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে আগত সকল অতিথিবৃন্দকে সন্মাননা স্মারক প্রদান, উত্তরীয় ও ব্যাজ পরিয়ে করে সন্মানিত করা হয়। এরপরে গভীর রাত পর্যন্ত নামি দামি শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান, নাটক, নৃত্য, কবিতা আবৃতি, র‌্যাফেল ড্র পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এর আগে বিকাল ৪ টায় কালিগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে বর্ণাঢ্য আয়োজনে ঐতিহ্যবাহি কালিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ একই পোশাকে মটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে কমিউনিটি সেন্টারে পৌছে ক্রীড়া প্রতিযোগীতায় অংশ গ্রহন করেণ। সবমিলে কালিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে সর্বশ্রেনী পেশার মানুষের অংশগ্রহনে যেনো মিলনমেলায় পরিণত হয়। এ অনুষ্ঠানের মাধ্যমে শেখ রিয়াজউদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ আব্দুল্যাহকে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় বিশেষ সন্মানে ভূষিত করা হয়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!