রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা কাস্টমস্ সি এন্ড এফ এজেন্টস্ এসোসিয়েশনের নিন্দা জ্ঞাপন দেবহাটায় স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ দেবহাটায় বীরমুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ সরদারের রাষ্ট্রীয় মর্যদায় দাফন সাতক্ষীরায় মাদকাসক্ত কাস্টম কর্মচারী কর্তৃক স্ত্রীকে নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সমন্বিত মতবিনিময় সভা ঋণ খেলাপের দায়ে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সোহাগের মনোনয়নপত্র বাতিল সাতক্ষীরায় নিরাপদ আম বাজারজাতকরণে মতবিনিময় সভা ও আম সংগ্রহের ক্যালেন্ডার নির্ধারণ ধুলিহার তেলের পাম্প এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট বীর মুক্তিযোদ্ধা স.ম শহিদুল ইসলাম স্বস্ত্রীক হজ্বব্রত পালন করতে যাওয়ায় দোয়া অনুষ্ঠান সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম’র মায়ের মৃত্যুতে সাবেক এমপি রবি’র শোক

সেবার মান বৃদ্ধিতে সকলের নিজ দায়িত্ববোধ থেকে কাজ করতে হবে-এমপি আশু 

✍️আব্দুর রহিম📝নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৬০ বার পড়া হয়েছে

সাতক্ষীরা জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১১মার্চ’২৪) সকাল ১০টায় সদর হাসপাতাল’র কনফারেন্স রুমে সিভিল সার্জন কাম-তত্ত্বাবধায়কের কার্যালয়ের আয়োজনে জেলা হাসপাতাল স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাতক্ষীরা সদর-২ আসনে সংসদ সদস্য মোঃ আশরাফুজ্জামান আশু ‘র সভাপতিত্বে জেলা হাসপাতাল স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সরোয়ার হোসেন, সাতক্ষীরা সিভিল সার্জন ডা. শেখ সুফিয়ান রুস্তম, অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত পৌর মেয়র কাজী ফিরোজ হাসান, বিএমএ এর সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ডা. আজিজুর রহমান, সদর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোহিনুর ইসলাম, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক গাজী বশির আহমেদ প্রমুখ।

এসময় এমপি আশরাফুজ্জামান আশু তার বক্তব্যে বলেন, সাতক্ষীরা জেলা হাসপাতাল স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির আমার প্রথম সভা আমি চাই এখানে মানুষ ভালোভাবে সেবা পাক এবং হাসপাতালে পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়টা খেয়াল রাখতে হবে। বিশেষ করে সাতক্ষীরা সদর হাসপাতাল ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্য সেবার মান খুবই খারাপ এটা আমার জন্য দুঃখজনক। মাননীয় স্বাস্থ্য মন্ত্রীর সাথে আমার কথা হয়েছে আমার জেলায় স্বাস্থ্যসেবার ক্ষেত্রে আন্তরিকভাবে রুগিদের সেবা দিবেন এবং দেখবেন। আর না দেখলে আমি কাউকে ছাড় দিবো না। এ জেলার মানুষের সেবার জন্য টেকনিশিয়ান সহ উন্নত মানের চিকিৎসা যন্ত্রপাতি প্রদান করবেন। সাতক্ষীরা সদর হাসপাতালে সেবার মান বৃদ্ধিতে সকলের নিজ দায়িত্ববোধ থেকে কাজ করতে হবে। এছাড়া সাতক্ষীরা সদর হাসপাতালে অতিরিক্ত কেবিন বরাদ্দ করার কথা বলেন এখানে আরো একজন মুক্তিযোদ্ধা ও একজন সামাজিক ব্যক্তি  সেবার স্থান পাবে।

এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর কায়সারুজ্জামান হিমেল, রাবেয়া পারভিন, ডা. সুশান্ত ঘোষ, সদর হাসপাতালের আর এমও ডা. শেখ ফয়সাল আহমেদ, স্বাস্থ্য প্রকৌশলী কাজী জাকারিয়া, ব্র্যাকের প্রতিনিধি মোঃ সোহেল রানা , নার্সিং সুপারভাইজার শেফালী সরকার ও সদর সদর হাসপাতালের প্রধান সহকারী মাসুম বিল্লাহ, স্বাস্থ্য শিক্ষা বীদ ভোলা নাথ বৈদ্যপ্রমুুখ। জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভার আলোচ্য সুচির মধ্যে ছিল-জনবল সম্পর্কিত আলোচনা, ক্যান্টিন বি এমএ ভবন সম্পর্কিত আলোচনা, প্যাথলজি সম্পর্কিত আলোচনা, হাসপাতাল নিরাপত্তা সম্পর্কিত আলোচনা, হাসপাতাল অভ্যন্তরে অটোরিক্সা পার্কিং, দালাল, অ্যাম্বুলেন্স সম্পর্কিত আলোচনা, হাসপাতাল ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনা সম্পর্কিত আলোচনাসহ  বিবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এসময় সাতক্ষীরা জেলা হাসপাতাল ব্যবস্থাপনা সম্পর্কিত আলোচনা  কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। মাল্টিমিডিয়া প্রজেক্টরর মাধ্যমে সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা সদর হাসপাতালের ডা. মুক্তাদির তামিম।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০২ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:৩৩ অপরাহ্ণ
  • ১৯:৫৩ অপরাহ্ণ
  • ৫:২১ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!