বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
কালিগঞ্জে বিদ্যুৎপৃষ্ট হয়ে মাদ্রাসা ছাত্রের করুন মৃ*ত্যু সাতক্ষীরায় আন্তর্জাতিক প্রাণবৈচিত্র্য দিবস উপলক্ষে মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত॥ তালায় চেয়ারম্যান ঘোষ সনৎ, ভাইস চেয়ারম্যান ইখতিয়ার ও পুতুল হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলফা, ভাইস চেয়ারম্যান সবুজ ও মহিলা ভাইস চেয়ারম্যান স্পর্শ নির্বাচিত তালার ঘোষ সনৎ, আশাশুনির মোস্তাকিম ও দেবহাটার আলফা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত আমি নির্বাচিত হলে সদর উপজেলাবাসী নিরাপদে থাকবে-আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডল  আশাশুনি, তালা ও দেবহাটা উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে ডিসি ও এসপি’র বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন মোটর সাইকেল প্রতিকে বৈকারী ও ঘোনায় চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেনের নির্বাচনী জনসভা ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার!

“স্বর্গীয় বাবু মিহির কান্তি রায়কে নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

✍️কে এম সাইফুর রহমান📝গোপালগঞ্জ জেলা প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১৩৪৮ বার পড়া হয়েছে

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৭ নং জলিরপাড় ইউনিয়নের সদ্যপ্রয়াত ইউপি চেয়ারম্যান “স্বর্গীয় বাবু মিহির কান্তি রায়কে নিয়ে “কটুক্তি সহ মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন তার সহধর্মিণী শেফালী হালদার।

শুক্রবার (১৬ জুন) সকাল ১০ টায় মিহির কান্তি রায়ের বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে মিহির কান্তির সহধর্মিণী কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের জানান যে, আমার স্বামীর বিরুদ্ধে মুকসুদপুর সংবাদসহ বেশ কয়েকটি জাতীয় ও স্থানীয় পত্রিকায় মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে যে, আমার স্বামী বিএনপির সমর্থক ছিলেন। প্রকৃত পক্ষে আমার স্বামী মৃত্যুর আগপর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় ছিলেন, আমার স্বামী বিগত ২০২১ সালের ইউপি চেয়ারম্যান নির্বাচনের সময়ে দল থেকে মনোনয়ন ছেয়েছিলেন, ব্যাপক জনপ্রিয়তা থাকা সত্বেও তাকে মনোনয়ন দেননি। এরপর ইউনিয়নের জনগনের সমর্থন ও ভালোবাসায় তিনি নির্বাচন করে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান পদে নির্বাচিত হন। তিনি জানান যে, আমার স্বামীর মৃত্যুর পর সমবেদনা জানাতে আমাদের বাড়ীতে উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা এসেছেন, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন যে, আমার স্বামীর মৃত্যুর পর আমার ইউনিয়নের জনগন তার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো শেষ করতে জনগন আমাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চান। তাই আমার স্বামীর বিরুদ্ধে যে অভিযোগটি আনা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সুযোগ্য এই ইউপি চেয়ারম্যানের রাজনৈতিক ইমেজকে সংকটে ফেলতে ও রাজনৈতিক মেরুদণ্ড ভেঙে দিতে তাঁর বিরুদ্ধে হয়রানির উদ্দেশ্যে এমন মারাত্মক রকমের মানহানিকর ও অসত্য অভিযোগ তুলে সংবাদ প্রকাশ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করা হচ্ছে। মিথ্যা অভিযোগ এনে প্রকৃতপক্ষে ব্যক্তিগত আক্রোশ থেকেই মিথ্যা অভিযোগগুলো করা হচ্ছে এবং আমি যাতে ভয়ে চেয়ারম্যান নির্বাচন না করি সে জন্য মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ড়ানো হচ্ছে।তিনি আরো জানান যে, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, অগ্রনী ব্যাংকের পরিচালনা পরিষদের পরিচালক ঢাকা বিশ্ববিদ্যালয়ের তুখোড় রাজনৈতিক ব্যক্তি যিনি মুকসুদপুর উপজেলার অসহায় ও দিনমজুরদের প্রতিনিয়ত সব রকম সাহায্য সহযোগীতা করে আসছেন খোন্দকার মনজুরুল হক লাভলু ভাইকে নিয়ে ও মিথ্যা বানোয়াট ভিত্তিহীন প্রভাকান্ড চালিয়ে আমার এবং তার মানসম্মান ক্ষুন্ন করেছে আমি এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করছি।

মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কাবির মিয়া সাংবাদিকদেরকে জানান বিগত উপজেলা নির্বাচন দলিয় প্রতিকে হয়নি আমি নির্বাচন করার সময়ে আমার বিরুদ্ধে ও স্বার্থনাশী কিছু নেতা নানা প্রকার অপপ্রচার চালিয়েছিলো কিন্তু অবশেষে আমি জনগনের ভালোবাসায় বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে জনগনের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি! মিহির কান্তি রায়ের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন এবং গরীবের বন্ধু খোন্দকার মনজুরুল হক লাভলু ভাই কে নিয়ে যে অপপ্রচার চালো হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সংবাদ সম্মেলনে জলিরপাড় ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মহিলা মেম্বার, গগণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!