শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কালিগঞ্জে আইন শৃঙ্খলা, চোরাচালান ও মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত  শ্যামনগরে বাল্যবিয়ে বন্ধের দাবিতে গণজমায়েত কালিগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত  ন‌ওয়াবেকী ও হরিনগর বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের মনিটরিং আশাশুনিতে চেউটিয়া খাল উন্মুক্ত করে জলাবদ্ধতা নিরসনের দাবিতে মানববন্ধন কলারোয়ায় চাঁদাবাজ, ভুমিদস্যু ও আদম ব্যবসায়ী তফুরার হাত থেকে রক্ষা পেতে মানববন্ধন কলারোয়ায় গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার মাধ্যমে ইফতার সামগ্রী বিতরণ সাতক্ষীরায় কৃত্রিম সংকট সৃষ্টির লক্ষে গোডাউনে মজুদ করা ১৯৯ বস্তা ভারতীয় চিনি জব্দ জাতীয় ছাত্র সমাজের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় কেক কাটা, আলোচনা সভা ও ইফতার মাহফিল সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী প্রভাষক এম সুশান্তের গণসংযোগ 

প্রথম আলোর নির্লজ্জ মিথ্যাচার কল্পকাহিনী সংবাদের প্রতিবাদে সাতক্ষীরা জেলা মহিলা আ’লীগের উদ্যোগে মানববন্ধন

✍️মাহফিজুল ইসলাম আক্কাজ📝নিজস্ব প্রতিবেদক✅
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১৪৪ বার পড়া হয়েছে

“বস্তুনিষ্ঠ সত্য প্রকাশের সাংবাদিকতা কে সম্মান করি, অসত্য ও মিথ্যাচারের সাংবাদিকতাকে ঘৃণা করি” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে দৈনিক প্রথম আলোর নির্লজ্জ মিথ্যাচার কল্পকাহিনী সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে মানববন্ধনে জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদা আক্তার বানু’র সভাপতিত্বে ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা’র সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

মানববন্ধনে বক্তারা বলেন, “দৈনিক প্রথম আলো দীর্ঘদিন ধরে দেশের উন্নয়নের কথা তুলে না ধরে সব সময় দেশবিরোধী ও সরকারের ভাবমূর্তি নষ্ট করার চক্রান্তে লিপ্ত রয়েছে। ইতিপূর্বেও দৈনিক প্রথম আলো এক প্রতিবন্ধী নারী বাসন্তী কে তাঁর ইচ্ছার বিরুদ্ধে ব্যবহার করে দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য মিথ্যা সংবাদ প্রকাশ করেছিল, স্বাধীনতার মাস এলেই দৈনিক প্রথম আলো দেশের বিরুদ্ধে বিভিন্নভাবে মিথ্যাচার ও ষড়যন্ত্র শুরু করে এবং মিথ্যা সংবাদ পরিবেশন করে। দৈনিক প্রথম আলো সব সময় মহান মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সংবাদ পরিবেশন করে থাকে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের মানুষ আজ দেশবিরোধী দৈনিক প্রথম আলোর বিরুদ্ধে ফুঁসে উঠেছে। মহান স্বাধীনতার মাসে যারা দেশ বিরোধী ষড়যন্ত্র করে সেই দেশবিরোধী চক্রান্তকারীদের কঠিন শাস্তি দিতে হবে এবং অতি দ্রুত দৈনিক প্রথম আলোর ডিক্লেয়ারেশন বন্ধ করতে হবে। এ সময় বক্তারা মানববন্ধন থেকে দৈনিক প্রথম আলো বর্জন ও সম্পাদকসহ জড়িতদের গ্রেফতারপূর্বক দৃষ্ট্রান্তমূলক শাস্তির দাবি জানান।”

এসময় মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ। এসময় মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. হাবিবুর রহমান, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলু, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ মাহফুজুর রহমান, জেলা মৎস্যজীবীলীগের সভাপতি মীর আজহার আলী শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ তৌহিদ হাসান, সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমত আরা, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, রুমা রানী বরকন্দাজ, দপ্তর সম্পাদক তাহমিনা ইসলাম, সাংগঠনিক সম্পাদক রওশনারা রুবি, নির্বাহী সদস্য রেবেকা পারভীন রিক্তা, ফাহিমা আক্তার, মমতাজ, তৈয়েবা, মাহফুজা খাতুন, ডেইজি, হ্যাপিসহ আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!