শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌলভীবাজারের তরুনীকে সাতক্ষীরায় এনে ধর্ম পরিবর্তন করে বিবাহের ৩ মাস পর তাড়িয়ে দেওয়ার অভিযোগ সাতক্ষীরায় ২৪ ঘন্টায় নাশকতার মামলায় জামায়াত বিএনপি’র ৫ নেতা কর্মী গ্রেপ্তার কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড পেলেন বাজুস সম্পাদক মনোরঞ্জন কর্মকার সাতক্ষীরায় ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠীর মাঝে বিশুদ্ধ খাওয়ার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ  বিআরটিএ’র প্রাপ্তি স্বীকার রশিদের মেয়াদ বৃদ্ধি সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি সাতক্ষীরায় কো*টা সং*স্কা*র আ*ন্দো*লনে পা*ল্টা-পা*ল্টি হা*মলা*য় পুলি*শ*সহ আহ*ত-১৩,আট*ক-১৫ বাজুস সাতক্ষীরা শাখার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত তালায় সরঞ্জামসহ ৩টি ডাহুক উদ্ধার তালায় আমার সংবাদ পত্রিকা ১ যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গোপালগঞ্জের দুর্গাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আকবর হোসেন আকু ফরাজীর উঠান বৈঠক

✍️কে এম সাইফুর রহমান📝গোপালগঞ্জ জেলা প্রতিবেদক✅
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৩২ বার পড়া হয়েছে

আসন্ন গোপালগঞ্জ সদর উপজেলার ১৫ নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান প্রার্থী আকবর হোসেন আকু ফরাজীর সমর্থনে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টায় দুর্গাপুর ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের সাধারণ জনগণ ও ভোটারগণ এ উঠান বৈঠকের আয়োজন করেন। উঠান বৈঠককে কেন্দ্র করে সাবেক জেলা কমান্ডার এবং সাবেক সফল দুর্গাপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আকবর হোসেন (আকু) ফরাজীর নিজ বাড়ীতে কর্মী ও সমর্থকদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে।

সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলমান উন্মুক্ত এ উঠান বৈঠকে সাধারণ জনগন বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিম নিকট আসন্ন দুর্গাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি মনোনয়ন দেওয়া হয়, তাহলে যেন আকবর হোসেন আকু ফরাজীকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোয়ন দেওয়া হয়। এ প্রস্তাবের সমর্থনে মো. আকবর হোসেন (আকু) ফরাজী যেন মনোনয়ন পান স্লোগানে স্লোগানে সেই দাবী করেন উঠান বৈঠকে উপস্থিত কর্মী ও সমর্থকেরা। এসময় বক্তারা বলেন দীর্ঘদিন আকবর হোসেন আকু ফরাজী দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান থাকা অবস্থায় জনগনের প্রাপ্য সেবা তিনি যথাযথভাবে প্রদান করেছেন এবং সরকার প্রদত্ত সকল ধরনের ভাতা তিনি নিঃস্বার্থভাবে সুবিধা বঞ্চিতদের মাঝে সুষ্ঠুভাবে বন্টন করেছেন। বর্তমান ইউনিয়ন পরিষদ কর্তৃক প্রদত্ত সেবা কে আকবর হোসেন আকু ফরাজী চেয়ারম্যানের দায়িত্বে থাকাকালীন সময়ের সাথে তুলনা করে প্রার্থীর কাছে ইউনিয়নের বিভিন্ন সুবিধা তুলে ধরেন। এসময় চেয়ারম্যান প্রার্থী মো. আকবর হোসেন (আকু) ফরাজী তার বক্তব্যে বলেন, আমি আওয়ামী লীগের মনোয়ন পেলে আপনাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। যদি আমকে না দিয়ে অন্য কাউকে দেয় আমি তার সাথী হয়ে কাজ করবো। আমি সব সময় আপনাদের সাথে আছি এবং ভবিষ্যতেও থাকবো।

ওই এলাকার স্থানীয় অমীয় সরকার বলেন, আমাদের ইউনিয়নের উন্নয়নের জন্য আকবর হোসেন আকু ফরাজীর প্রয়োজন। তিনি বিগত দিনে ইউনিয়নের উন্নয়নে জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করেছেন এই ইউনিয়ন সুন্দর ভাবে পরিচালনার জন্য তার কোন বিকল্প নেই।

নজরুল ইসলাম শিকদার বলেন, ১৫ নং দুর্গাপুর ইউনিয়নকে স্মার্ট ইউনিয়ন বানাতে হলে আমরা বিগত দিনে যে সব চেয়্যারম্যানের কাজ দেখেছি ও বিভিন্ন বাঁধার সম্মুখীন হয়েছি। তাই আমাদের ইউনিয়নের উন্নয়ন করতে দীর্ঘ দিনের অভিজ্ঞতা সম্পন্ন মো. আকবর হোসেন (আকু) ফরাজীকে আরো একবার চেয়ারম্যান হিসাবে প্রয়োজন। তিনি চেয়্যারমান হলে দুর্গাপুর ইউনিয়নকে একটি স্মার্ট ইউনিয়নে পরিণত করবেন। তিনি আরো বলেন, এম.পি যদি মনোনয়ন দেন তাহলে আমাদের ইউনিয়নে মো. আকবর হোসেন (আকু) ফরাজীকে মনোনয়ন দেওয়ার জোর দাবি জানাচ্ছি।

উঠান বৈঠকে সমাজপ্রতি অরুন বসু, যুব সমাজের অহংকার আনিসুর রহমান জুয়েল ও নাসির বক্তব্য রাখেন এবং ওই এলকার বিশিষ্ট মুরব্বি আফতাব মুন্সী সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!