রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
বীর মুক্তিযোদ্ধা স.ম শহিদুল ইসলাম স্বস্ত্রীক হজ্বব্রত পালন করতে যাওয়ায় দোয়া অনুষ্ঠান সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম’র মায়ের মৃত্যুতে সাবেক এমপি রবি’র শোক প্রতিদিনের ন্যায় বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে বিশুদ্ধ খাবার পানি বিতরণ সাতক্ষীরা জেলার ট্রাক মালিক সমিতির জরুরী সভা আগামী ৩০ মে সাধারণ সভা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ শেষবারের মত ৩০ জুন ২০২৪ পর্যন্ত জরিমানা ব্যাতীত খেলাপি মোটরযান হালনাগাদ করার সময় বৃদ্ধি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরা ফার্নিচার ও রং শ্রমিক ইউনিয়নের ৮ কর্মকর্তার একযোগে পদত্যাগ সস্ত্রীক পবিত্র হজ্জ্ব ব্রত পালনে যাচ্ছেন সাবেক কমান্ডার শহিদুল ইসলাম ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের উদ্যোগে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ

টুঙ্গিপাড়ায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শনে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (ভিডিও সহ)

✍️কে এম সাইফুর রহমান🔏গোপালগঞ্জ জেলা প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১৭২ বার পড়া হয়েছে

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মো.তাজুল ইসলাম, এমপি। 

আজ সোমবার (৮ নভেম্বর) সকালে বাংলাদেশ বিমান বাহিনীর একটি বিশেষ হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ায় পৌঁছে সর্বপ্রথম তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুস্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। পরে বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তিনি স্বাক্ষর করেন।

এরপর সকাল সাড়ে ১০ টায় টুঙ্গিপাড়া উপজেলা অডিটরিয়ামে এর গোপালগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা’র সভাপতিত্বে টুঙ্গিপাড়া এবং কোটালীপাড়ার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সরকারি কর্মকর্তাদের সাথে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম, এমপি। তিনি সকলকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জনকল্যাণে কাজ করার এবং যে প্রকল্প মানুষের কোন কাজে আসবে না, সেগুলো পরিহার সহ অপচয় রোধ করে নির্দিষ্ট সময়ে কাজের গুণগত মান বজায় রেখে প্রকল্পের মেয়াদ সম্পন্ন করতে সংশ্লিষ্ট সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।

এ সময় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খুলনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লাহ খন্দকার। এছাড়াও বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা আ. লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, কোটালীপাড়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আয়নাল হক, টুঙ্গিপাড়া উপজেলা আ. লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইলিয়াছ হোসেন সরদার, কোটালীপাড়া পৌর মেয়র হাজী কামাল হোসেন প্রমুখ।

স্বাস্থ্যবিধি মেনে এসময় এমপি শেখ সালাউদ্দিন জুয়েলের সহধর্মিণী মিসেস সাহানা ইয়াসমিন সম্পা, মাননীয় মন্ত্রীর একান্ত সচিব (যুগ্ম- সচিব) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শেখ রকিব হসেন, গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ আবু হানিফ, জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক, জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. বাদশা মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো.জামালুর রহমান, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া পানি সরবরাহ প্রকল্পের প্রকল্প পরিচালক তোজাম্মেল হক, নির্বাহী প্রকৌশলী দীপক চন্দ্র তালুকদার, জেলা গণপূর্তের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার দেব, নির্বাহী প্রকৌশলী (পিএনডি) কাশেফ আমিনুর রহমান, কোটালীপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান হাওলাদার, টুঙ্গিপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম, অফিসার ইনচার্জ কে এম সুলতান মাহমুদ, বিশিষ্ট শিল্পপতি ও ঠিকাদার হাজী কামাল সিকদার, টুঙ্গিপাড়া পৌর আ. লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ সংশ্লিষ্ট দপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত বাঘিয়া নদীতে এলজিডি কর্তৃক নির্মিত ঘাটলা, নবনির্মিত পাটগাতি বাসস্ট্যান্ড, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক পাটগাতির বালাডাঙ্গা ইনপাউন্ডিং ডিজারবার প্রকল্প পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং আরও উন্নয়ন বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এরপরে বিকালে মন্ত্রী হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা করেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০২ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:৩৩ অপরাহ্ণ
  • ১৯:৫৩ অপরাহ্ণ
  • ৫:২১ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!