শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
শ্যামনগরের গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, ৪৮ ঘন্টায়ও ব্যবস্থা নেয়নি পাউবো সাতক্ষীরা সহ দেশবাসীকে বাংলা শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি রবি কালিগঞ্জের চৌমুহনী হাইস্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন ও সংবর্ধনা  দেবহাটা সরকারি বিবিএমপি ইনস্টিটিউশনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা গ্রামের মানুষের ভালবাসায় সিক্ত হলেন কালান্তর সম্পাদক  কাজী তারিক নলতায় আবুল কাশেম অভিরণনেছা ব্লাড ব্যাংক উদ্বোধন করলেন ডাঃ আব্দুল ওহাব গোপালগঞ্জ জেলা পুলিশের ঈদ-উল-ফিতর উদযাপন গোপালগঞ্জে প্রতিবন্ধী এক মায়ের পাশে হুইলচেয়ার ও ঈদ উপহার নিয়ে পাশে দাঁড়ালো ইউএসডি ফাউন্ডেশন গোপালগঞ্জে এতিম শিশুদেরকে নিজ হাতে খাবার পরিবেশন করলেন ডিসি কাজী মাহবুবুল আলম ঈদ উপলক্ষে বিজিবি-বিএসএফ’র মিষ্টি বিতরণ

আওয়ামীলীগকে ধ্বংশ করার মূল লক্ষ্যই ছিল ২১ আগস্টের গ্রেনেড হামলা-এমপি রবি

✍️মাহফিজুল ইসলাম আক্কাজ🔏নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৮৭ বার পড়া হয়েছে

“একুশে আগস্টের খুনিদের ক্ষমা নেই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বোরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহত সকল শহিদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টায় শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদা আক্তার বানু’র সভাপতিত্বে আলোচনা সভায় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ- কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,“২০০৪ সালের ২১ শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা ছিল একটি পরিকল্পিত হামলা। গোটা আওয়ামীলীগকে ধ্বংশ করার মূল লক্ষ্যই ছিল ২১ শে আগস্টের গ্রেনেড হামলা। এছাড়াও বারবার জননেত্রী শেখ হাসিনার উপর হামলা করা হয়েছে তাকে হত্যা করার জন্য। পৃথিবীর কোন দেশে এমন বর্বোরোচিত হামলা হয়নি। যা বাংলাদেশে ২০০৪ সালের ২১ আগস্টে হয়েছে গ্রেনেড হামলা। স্বাধীনতা বিরোধী কুচক্রী মহল ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করেছে। আজো বিদেশের মাটিতে বাংলাদেশ আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যাচার করে যাচ্ছে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকলকে সব সময় সজাগ থাকতে হবে। এসময় উপস্থিত সকলের কাছে শোকাবহ আগস্টের সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এমপি রবি।’

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ. কে ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারন উর রশীদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদেও সহ-সভাপতি শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু , পৌর আওয়ামী লীগ নেতা মাকছুদ খান, জেলা কৃষক লীগের সহ-সভাপতি এস.এম রেজাউল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাশ, রোখসানা পারভীন, দপ্তর সম্পাদক তাহমিনা ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক রাবেয়া পারভীন, নির্বাহী সদস্য রেবেকা পারভীন রিক্তা, মমতাজ বেগম, তৈয়েবা রওনক, মনোয়ারা খাতুন, আকলিমা খাতুন লিমা ও শিরীনা প্রমুখ।

আলোচনা সভা শেষে শোকাবহ আগস্টে শহিদদের স্মরণে রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আজিজুর রহমান। এসময় আওয়ামীলীগের নেতা-কর্মী ও মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২২ অপরাহ্ণ
  • ১৯:৩৭ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!