শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌলভীবাজারের তরুনীকে সাতক্ষীরায় এনে ধর্ম পরিবর্তন করে বিবাহের ৩ মাস পর তাড়িয়ে দেওয়ার অভিযোগ সাতক্ষীরায় ২৪ ঘন্টায় নাশকতার মামলায় জামায়াত বিএনপি’র ৫ নেতা কর্মী গ্রেপ্তার কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড পেলেন বাজুস সম্পাদক মনোরঞ্জন কর্মকার সাতক্ষীরায় ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠীর মাঝে বিশুদ্ধ খাওয়ার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ  বিআরটিএ’র প্রাপ্তি স্বীকার রশিদের মেয়াদ বৃদ্ধি সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি সাতক্ষীরায় কো*টা সং*স্কা*র আ*ন্দো*লনে পা*ল্টা-পা*ল্টি হা*মলা*য় পুলি*শ*সহ আহ*ত-১৩,আট*ক-১৫ বাজুস সাতক্ষীরা শাখার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত তালায় সরঞ্জামসহ ৩টি ডাহুক উদ্ধার তালায় আমার সংবাদ পত্রিকা ১ যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাতক্ষীরায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে, এরতেজা হাসানের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

✍️খন্দকার আনিসুর রহমান তাজু🔏☑️
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৮৯ বার পড়া হয়েছে

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জননেত্রী  শেখ হাসিনার উপহার হিসাবে অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে সাতক্ষীরায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সাতক্ষীরার কৃতি সন্তান জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ড.কাজী এরতেজা হাসান (সিআইপি)’র পক্ষ থেকে আজিজা মান্নান ফাউন্ডেশন এর সৌজন্যে রবিবার (১৫ আগস্ট) বিকাল ৫ টায় সাতক্ষীরা শহরের সুলতানপুর কাজীপাড়া এলাকায় পৌর ও সদর উপজেলার বিভিন্ন এলাকার মানুষের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ  সম্পাদক মীর মোস্তাক আলী’র সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী নজরুল ইসলাম বাবুর সঞ্চালনায়-খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক, জেলা পরিযদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার সুব্রত ঘোষ, সাতক্ষীরা পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র আলহাজ্ব কাজী ফিরোজ হাসান, অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন,দৈনিক ভোরের পাতার প্রধান সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য,সাবেক ছাত্রনেতা কাজী হেদায়েত হোসেন রাজ, বক্তব্য রাখেন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ কামরুল হক চঞ্চল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি প্রকৌশলী মফিজুর রহমান, দপ্তর সম্পাদক খন্দকার আনিছুর রহমান, সদস্য সালাউদ্দীন আল আজাদ, বিশিষ্ট সমাজ সেবক কাজী রেজাউল ইসলাম রাজা, শেখ আমিরুল হক, শেখ সাজাহান কবীর সাজু, শেখ ওমর আলী, মীর আশরাফ আলী, শেখ শফিকুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাহিত্য সংস্কৃতি ও ক্রিয়া সম্পাদক শেখ শহিদুল ইসলাম, কাজী টগর, স্বেচ্ছাসেবকলী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি,দৈনিক ভোরের পাতা সম্পাদক ও প্রকাশক, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য এবং এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি আমাদের গর্ব। প্রাকৃতিক দুর্যোগ সহ বিভিন্ন সমস্যায় এরতেজা হাসান আমাদের পাশে থাকেন। তিনি সবসময় চেষ্টা করেন আমাদের এই আঞ্চলের মানুষের জন্য কিছু করার। তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ রাখেন।সুখে দুখে পাশে থাকেন। আমরা তার জন্য দোয়া করি। এ প্রসঙ্গে ড. কাজী এরতেজা হাসান সিআইপি বলেন, আমি সাতক্ষীরার সন্তান। এই অঞ্চলের মানুষের কথা সব সময় চিন্তা করি। কিভাবে মানুষকে সহায়তা করা যায়। এই চিন্তা আমি শিখেছি আমার পরিবার থেকে। পরিবার আমাকে শিক্ষা দিয়েছে মানুষের পাশে দাঁড়ানোর। যতদিন বেঁচে থাকব সাতক্ষীরা মানুষের জন্য সাধ্যানুযায়ী  কাজ করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!