শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সামেকের ডা. মাহমুদুল হাসান পলাশ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন প্রধান শিক্ষক মোমিনুল শ্যামনগরে এক নারীকে চাকুরীর প্রলোভন দেখিয়ে সৌদি আরবে বিক্রির অভিযোগ বঙ্গবন্ধুর সমাধিতে সুপ্রীম কোর্টের আপীল বিভাগের নবনিযুক্ত ৩ বিচারপতির শ্রদ্ধা সাতক্ষীরায় সাবেক এমপি রবির পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে বিশুদ্ধ খাবার পানি বিতরণ খলিলনগরে তালা উপজেলা চেয়ারম্যান প্রার্থী ঘোষ সনৎ কুমারের সমর্থনে পথসভা খুলনা রেঞ্জ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা-২০২৪ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর মতবিনিময় দেবহাটায় আর্থিক সহায়তার চেক ও ভ্যান প্রদান দেবহাটা উপজেলা কৃষি অফিসারের বদলীজনীত সংবর্ধনা 

দেবহাটার কুলিয়া উপ-নির্বাচনে মেম্বর প্রার্থীকে হয়রানির অভিযোগ!

✍️দেবহাটা (সাতক্ষীরা) প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে

সাতক্ষীরার দেবহাটা উপজেলা কুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনের এক প্রার্থীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। ইউপি সদস্য প্রার্থীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল ওই প্রার্থীকে ঘায়েল করার জন্য অপচেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছেন ওই প্রার্থী।

জানা গেছে, সাতক্ষীরা সদর উপজেলার গয়েশপুর গ্রামের মৃত জব্বার সরদারের ছেলে মোতালেব সরদার দেবহাটা উপজেলার বহেরা গ্রামের লিয়াকত আলীর বাড়িতে ৩য় স্ত্রী নিয়ে ভাড়া থাকতেন। ভাড়া থাকা অবস্থায় মোতালেব সরদার ও তার স্ত্রীর সাথে প্রতিনিয়ত গোলযোগ চলে আসছিল। গত ৭ই এপ্রিল মোতালেব সরদার তার স্ত্রীর সাথে ব্যাপক ঝগড়া হয়। এরপর গত ২০ এপ্রিল শনিবার পুনরায় ঝগড়া ও স্ত্রীকে মারপিট করে মোতালেব। ঘটনাটি মেম্বর প্রার্থী আমানুল্লাহ হোসেন এর দোকানের সামনে ঘটে। এঘটনায় স্থানীয়রা প্রতিবাদ জানালে সাধারণ মানুষের উপর চড়াও হয় মোতালেব সরদার। পরে ওইদিনই মোতালেব সরদার বাদি হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এতে তার উপর হামলা ও ছিনতায়ের অভিযোগ এনে ইউপি সদস্য প্রার্থী আমানুল্লাহ সহ ৪জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে মোতালেব সরদার জানান, আমি কি অভিযোগ করেছি তা জানতে হলে থানায় গিয়ে খোঁজ নেন। আমি ব্যাস্থ আছি কথা বলার সময় নেই।

তবে, অভিযোগে উল্লেখিত স্বাক্ষীদের অনেকেই উক্ত ঘটনা সম্পর্কে জানেন না বলে জানিয়েছেন।

কুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী সভাপতি মোসলেম মোল্ল্যা জানান, থানায় অভিযোগের বিষয়টি নিয়ে এলাকায় খোঁজ নিয়ে মারপিট বা ছিনতায়ের কোন তথ্য পাওয়া যায়নি। বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও হয়রানী মূলক।

ইউপি সদস্য প্রার্থী আমানুল্লাহ জানান, কুলিয়া ইউনিয়নের ইউপি সদস্য সামসুজ্জামান ময়না’র মৃত্যু হওয়ায় পদটি শুন্য হয়। পরে নির্বাচন কমিশন উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেন। সেই মোতাবেক আগামী ২৮ এপ্রিল ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। আমি নতুন প্রার্থী হিসাবে এবার প্রথম নির্বাচনে অংশ গ্রহন করেছি। নির্বাচনে অংশ নিয়ে ভোটারদের খুব ভাল সাড়া পাচ্ছি। কিন্তু আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি চক্র আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। যার ফলস্বরূপ গত ২২ এপ্রিল আমাকে জড়িয়ে একটি মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে। এতে আমাকে অভিযুক্ত করা হলেও আমি ওই বিষয়ে কোন রকম জড়িত না। আমাকে নির্বাচনের মাঠে হেও করে ভোটের মাঠে ইমেজ নষ্ট করতে মিথ্যাচার করা হচ্ছে। আমরা ৩ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছি। ভোটাররা যাকে বেশি ভোট দিবে সেই নির্বাচিত হবেন। নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার মিথ্যা ও হয়রানি মুলক কর্মকান্ড করে কেউ যাতে অবৈধ সুবিধা নিতে না পারে আমি সেটি প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি। আমি শান্তিপূর্ণ ও সুষ্ট পরিবেশে ভোট সম্পন্ন করার জোর দাবি জানাচ্ছি।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মাহমুদ হোসেন জানান, বিষয়টি নিয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে একজন অফিসারকে তদন্তের জন্য পাঠানো হয়েছিল। বিষয়টি তদন্ত শেষে বলা হবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৭ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:৩১ অপরাহ্ণ
  • ১৯:৫০ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!