রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে রেডিও নলতার জন্মদিন পালিত দেবহাটায় ফেয়ার মিশনের ফ্রি মেডিকেল ক্যাম্প মুকসুদপুরে মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব  কালিগঞ্জে সীমান্ত নদী ইছামতীর বেড়িবাঁধে ধ্বস, আতঙ্কে সীমান্ত গ্রামবাসি সাতক্ষীরার এ্যাড: আব্দুর রহমান কলেজের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন সারাদেশে সংখ্যালঘুদের জুলুম ও নিপীড়নের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে সাতক্ষীরায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৭ দিনের খাদ্য সামগ্রী বিতরণ  সাতক্ষীরা পৌরসভার ৯নং ওয়ার্ড এর উত্তর মেহেদীবাগে সিসি ঢালায় রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন  খুলনা রেঞ্জের জুন/২০২৪খ্রি. মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত সাতক্ষীরার এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী

সাতক্ষীরায় গুমকৃত ছেলে উদ্ধারের দাবীতে বৃদ্ধা মায়ের সংবাদ সম্মেলন

✍️দেশ টাইমস নিউজ ডেস্ক☑️
  • প্রকাশের সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৮৬ বার পড়া হয়েছে

সাতক্ষীরা শহরের বাটকেখালী এলাকায় চিহ্নিত সন্ত্রাসী ও ভূমিদস্যু আব্দুল্লাহ খোকন কর্তৃক ছেলে আব্দুল জলিলকে অপহরণ, গুম করার প্রতিকার ও গুমকৃত ছেলেকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জরিনা বেগম (৭০) নামের এক বৃদ্ধ মা।

আজ রবিবার (০৭ জুলাই ‘২৪) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উপস্থিত হয়ে এই সংবাদ সম্মেলন করেন শহরের বাটকেখালী এলাকার মৃত: জিয়াদ আলীর স্ত্রী জরিনা বেগম।  

লিখিত বক্তব্যে জরিনা বেগম বলেন, আমি একজন স্বামী পরিত্যক্তা ও বয়োবৃদ্ধ নারী। অত্যান্ত দুঃখ ভরাক্রান্ত মন নিয়ে জানাচ্ছি যে, পরিবারে আর্থিক অভাব অনটন থাকায় আমাদের একই গ্রামের হযরত আলীর পুত্র আব্দুল্লাহ খোকন আমার নাবালক পুত্র আব্দুল জলিলকে তার কাঁচামালের আড়তে কাজে দিতে বললে আমরা তার প্রস্তাবে রাজি হয়ে আমার পুত্র আব্দুল জলিলকে গত ২০০০ ইং সালে সাতক্ষীরা বড় বাজারে কাঁচামালের আড়তে দৈনিক মজুরী ভিত্তিতে কাজে দেই। সেখান থেকে ২০০৪ সাল পর্যন্ত আমার পুত্র তার আড়তে কাজ করে রাতে বাড়িতে ফিরে আসত। হঠাৎ করে ২০০৪ সালের পর সে আর বাড়িতে ফিরে আসে নি। তার বাড়িতে ফিরে না আসার কয়েকদিন গত হলে আমি ও আমার পরিবারের অন্য সদস্যরা আব্দুল্লাহ খোকনের কাছে আমার পুত্র আব্দুল জলিলের বিষয়ে জানতে চাইলে আব্দুল্লাহ খোকন বলেন, আমার পুত্রকে আড়তের কাঁচামাল আনার জন্য জেলার বাইরে পাঠিয়েছে। এভাবে দীর্ঘদিন অতিবাহিত হলে আমি আমার পুত্রের সন্ধানে আব্দুল্লাহ খোকনের দ্বারস্থ হলে তিনি আবারো বলেন আমার পুত্র বাইরে কাজে আছে। আব্দুল্লাহ খোকনের সাথে তার যোগাযোগ আছে। সে কোথায় আছে তার ঠিকানা চাইলে আব্দুল্লাহ খোকন বলেন তোমাদের ছেলে ঠিকানা দিতে নিষেধ করেছে। এরপর গত ২০০৬ সালে আব্দুল্লাহ খোকন জানায় আমার পুত্র জেলার বাইরে বিয়ে করে সেখানে বসবাস করছে। আব্দুল্লাহ জানায়, আমার পুত্রের সংসারে ২০০৯ সালে  একটি পুত্র সন্তান জন্ম নিয়েছে। তার ২/৩ বছর পরে আরেকটি পুত্র সন্তান হয়। তাদেরকে আব্দুল্লাহ খোকন দেখে এসেছে।

তিনি আরো বেলন, আব্দুল্লাহ খোকন দিনে পর দিন টালবাহানা করে আমার পুত্রকে ফিরিয়ে দেয়নি। পরে আমরা জানতে পারি আমার পুত্র আব্দুল জলিলের নিকট থেকে আব্দুল্লাহ খোকন ২০০২ সালে ২ শতক ও ২০০৩ সালে ৫ শতক জমি লিখে নেয়। বিষয়টি জানতে পেরে আমরা আব্দুল্লাহ খোকনের সাথে যোগাযোগ করলে সে জানায়, আব্দুল জলিল আমার কাছে জমি বিক্রি করেছে। আমার পুত্র আব্দুল জলিলের জন্ম তারিখ ১০ আগস্ট‘১৯৮৮ ইং। ২০০২-২০০৩ সালে তার বয়স ছিল মাত্র ১৪ বছর। নাবালকের কাছ থেকে আব্দুল্লাহ খোকন কিভাবে জমি কিনে নিল? দীর্ঘ ২০ বছর আব্দুল জলিল বাড়িতে আসেনি। আমরা সাম্ভাব্য সকল জায়গায় খোজাখুজি করেও তার কোন সন্ধান পাই নি। আমার ও আমার পরিবারের সন্দেহ উক্ত আব্দুল্লাহ খোকন আমার পুত্র আব্দুল জলিলের কাছ থেকে প্রতারণা করে জমি লিখে নিয়ে তাকে অপহরণ ও গুম করেছে। আমি বর্তমানে বার্ধক্যজনিক অসুস্থতায় ভুগছি।

তিনি আব্দুল্লাহ খোকনের শাস্তি ও তার জিম্মা থেকে পুত্রকে উদ্ধারের দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী ও  প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছেন।

বি: দ্র: প্রতিবেদনটি সাতক্ষীরা প্রেসক্লাবের ই-মেইল থেকে প্রেরণকৃত।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৪ পূর্বাহ্ণ
  • ১২:০৭ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১৮ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!