রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে রেডিও নলতার জন্মদিন পালিত দেবহাটায় ফেয়ার মিশনের ফ্রি মেডিকেল ক্যাম্প মুকসুদপুরে মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব  কালিগঞ্জে সীমান্ত নদী ইছামতীর বেড়িবাঁধে ধ্বস, আতঙ্কে সীমান্ত গ্রামবাসি সাতক্ষীরার এ্যাড: আব্দুর রহমান কলেজের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন সারাদেশে সংখ্যালঘুদের জুলুম ও নিপীড়নের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে সাতক্ষীরায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৭ দিনের খাদ্য সামগ্রী বিতরণ  সাতক্ষীরা পৌরসভার ৯নং ওয়ার্ড এর উত্তর মেহেদীবাগে সিসি ঢালায় রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন  খুলনা রেঞ্জের জুন/২০২৪খ্রি. মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত সাতক্ষীরার এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী

সাতক্ষীরায় পৃথক সড়ক দু*র্ঘট*নায় একজন ভারতীয় শ্রমিকসহ তিনজন নি*হত

✍️রঘুনাথ খাঁ📝জেষ্ঠ প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় শ্রমিকসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের পাকিং ইয়ার্ড ও পাটকেলঘাটার ভৈরবনগর মোড়ে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার ইটিণ্ডা কলবাড়ি এলাকার হাবিবুল্লাহ মণ্ডলের ছেলে শাহীন মণ্ডল (১৮) , সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গুরু গ্রামের মুনসুর আলীর ছেলে জুলফিকার আলী (৪৫) ও পাটকেলঘাটার কৃষ্ণনগর (ধানদিয়া) গ্রামের আমীর আলীর ছেলে মনিরুল ইসলাম (৩৪)।

ভোমরায় আমদানিকৃত পাথরভর্তি ভারতীয় ট্রাকের চালক হাবিবুল্লাহ মণ্ডল জানান, তার ছেলে শাহীন ভারতীয় সিএণ্ডএফ এজেন্ট (কার্গো) তিন কোনা সার্ভিস লাইনের একটি পাথরভর্তি ট্রাকের চালকের সহকারি হিসাবে বুধবার সন্ধ্যার পর ভোমরা বন্দরে আসে। এর কিছুক্ষণ পরে তিনিও অপর একটি ভারতীয় পাথরভর্তি ট্রাকের চালক হিসেবে ভোমরা বন্দরে আসেন। পাকিং ইয়ার্ডে রাত পৌনে নয়টার দিকে পাথর আনলোড করে পিছন দিক থেকে ট্রাক ওঠার সময় নীচে পড়ে গেলে অপর একটি ভারতীয় ট্রাক( ডব্লিউবি- ২৯এ-১৫৯৩) তাকে চাপা দেয়। ঘাতক ট্রাকটি পাকিং ইয়াডের তিন নং ফটক দিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতা আটক করে। এ সময় ট্রাকের চালক ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার রাজন্দ্রপুর মোদি ঘোষপাড়ার মণ্টু ঘোষের ছেলে অজিত ঘোষ পালিয়ে যায়। বুধবার দিবাগত রাত সোয়া ১টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাইফুল ইসলাম শাহীনকে মৃত বলে ঘোষণা করন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম জানান, ময়না তদন্তের জন্য নিহতের লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়ায় শাহিনের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

চুকনগর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক রওশান আলী জানান, সাতক্ষীরা-চুকনগর মহাসড়কের পাটকেলঘাটার ভৈরবনগর মোড়ে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পার গাড়িকে বুধবার দিবাগত রাত ১২টার দিকে পিছন দিক থেকে ধাক্কা মারে খুলনাগামি একটি পণ্যভর্তি ট্রাক। এতে ডাম্পারটি দুমড়ে মুচড়ে গেলে গাড়িতে থাকা জুলফিকার আলী ও মনিরুল ইসলাম ও দীপঙ্কর সরকার মারাত্মক জখম হয়। তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে রাত দুটার দিকে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাইফুল ইসলাম জুলফিকার ও মনিরুলকে মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় দীপঙ্কর সরকারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ শ্রমিকরা নিয়ে গেছে।

পাটকলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ জানান, ভৈরবনগর মোড়ে ট্রাক দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশিত করেছেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৪ পূর্বাহ্ণ
  • ১২:০৭ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১৮ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!