বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বাইপাস সড়কে সড়ক দুর্ঘটনা, নিহত-১ উপজেলা নির্বাচনে আলোচনায় তালার আমিনুল ইসলাম দেবহাটায় নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময় ডাক্তার ফয়সাল ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক সাংবাদিকদের মোবাইল, ক্যামেরা ছিনিয়ে বেধড়ক মারপিট নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি   উপকূল গবেষণায় লিডার্স কর্তৃক বৃত্তিপ্রদান তালার প্রতিবন্ধী এক নারীর যাতায়াতের রাস্তা আটকানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন তালায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবলুর রশিদের মতবিনিময় সাতক্ষীরার রমজান আলী হত্যা প্রচেষ্টা মামলায় দুই আসামীর গ্রেপ্তারী পরোয়ানা জারি তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা

কালিগঞ্জ সার্কেলের অতিঃ পুলিশ সুপার জামিরুল ইসলাম জামির বিদায় সংবর্ধনা

হাফিজুর রহমান শিমুল, কালিগঞ্জ প্রতিবেদক:
  • প্রকাশের সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৪৫ বার পড়া হয়েছে

সাতক্ষীরার কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি কে অফিসার্স ক্লাবের উদ্যোগে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

কালিগঞ্জ অফিসার কল্যাণ ক্লাবের পক্ষ থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতির কারণে অফিসার্স কল্যাণ ক্লাবে জুম মিটিং এর মাধ্যমে সদস্যরা বক্তব্য রাখেন। কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার্স কল্যাণ ক্লাবের সভাপতি মোঃ মোজাম্মেল হক রাসেল এর সভাপতিত্বে বিদায়ী প্রধান অতিথি কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি কে বিদায়ী সম্মাননা ক্রেস্ট তুলে দেন কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ।

উপজেলা অফিসার্স কল্যাণ ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সেলিম এর সঞ্চালনায় এ সময় বিদায়ী কর্মকর্তা উপজেলা নির্বাচন অফিসার জামিরুল হায়দারকেও বিদায়ী সম্মাননা প্রদান করা হয়। তিনি কালিগঞ্জ উপজেলা থেকে চাকরি জীবনের অবসর গ্রহণ করলেন এদিকে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি কালিগঞ্জ থেকে বদলি হয়ে মেহেরপুর জেলায় যোগদান করবেন চৌকস পুলিশ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি। তিনি দীর্ঘদিন অতি সুনামের সাথে একজন দক্ষ সৎ পুলিশ অফিসার হিসেবে কাজ করে এলাকায় সুনাম অর্জন করেছেন। তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন গর্বিত অফিসার হিসেবে স্মরণীয় হয়ে থাকবেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম। তার কর্ম জীবনে কালিগঞ্জ সার্কেল অফিসের সার্বিক ব্যবস্থাপনায় স্কুল-কলেজের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি তাদের সৃজনশীল মেধা বিকাশে কালিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা সমসাময়িক গুরুত্বপূর্ণ বিষয়ে, বাল্যবিবাহ প্রতিরোধ, ইভটিজিং, বর্তমান তথ্য প্রযুক্তির অবাধ ব্যবহার, দুর্নীতি প্রতিরোধ সহ বিভিন্ন সামাজিক বিষয় ভিত্তিক বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করেছিলেন। যাহা শিক্ষার্থীদের মধ্যে বিতর্ক উপযোগিতা কে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরি হয়ে সাড়া জাগিয়েছিলেন। প্রথমে বিভিন্ন স্কুল পর্যায় প্রতিযোগিতা হয় এবং ফাইনাল রাউন্ড নলতায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আয়োজন করা হয়। এছাড়া মহামারী করোনা ভাইরাসের প্রথম থেকেই কালিগঞ্জ সার্কেল অফিস ও কালিগঞ্জ থানার উদ্যোগে সাধারণ মানুষকে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন প্রচার প্রচারণা চালিয়েছেন। শুধু তাই নয় করোনা ভাইরাস এর সময় লকডাউন থাকায় অসহায় হতদরিদ্র পরিবার, ভ্যান চালক, হেলিকপ্টার চালক, মোটরসাইকেল চালক, শ্রমিক দিনমজুর শ্রেণীর মানুষদের পরিবারের মাঝে খাদ্য হিসেবে চাল ডাল আলু শাকসবজি বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী প্রদান প্রদান করেন। বিশেষ করে আইনশৃংখলার সার্বিক উন্নয়নে জুয়া মাদক ইভটিজিং বন্দে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। কালিগঞ্জ সার্কেল অফিসে যে কোন ব্যক্তি সমস্যা নিয়ে আসলে তিনি ধৈর্য ধরে তাদের কথা শুনতেন এবং আইনি শহায়তার মাধ্যমে সমস্যা সমাধান করতেন।

উল্লেখ্য, কালিগঞ্জ সার্কেলের সুযোগ্য চৌকস অতিরিক্ত পুলিশ কর্মকর্তা জামিরুল ইসলাম জামি মেহেরপুর জেলায় বদলি হয়েছেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!