বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত আসপ -এর মাধ্যমে গোপালগঞ্জের পথশিশু ও অসহায় বৃদ্ধদের জন্যে পুলিশ সুপারের সাহায্য প্রদান নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী এহসানুল হক সাতক্ষীরার দেবহাটা ও কলারোয়া উপজেলা হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী গোপালগঞ্জে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত আইজিপি মেধা বৃত্তি পেল গোপালগঞ্জের পুলিশ সদস্যের কন্যা মরিউম মালিহা তালায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নারী নিহত উত্তরণের পক্ষ থেকে চুকনগরে ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে সাতক্ষীরায় কর্মশালা অনুষ্ঠিত তালায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন

জিসিসির বহিষ্কৃত মেয়রকে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ  

✍️আমির হোসেন রিয়েল📝গাজীপুর জেলা প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে
জিসিসির বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরকে সাথে নিয়ে গাজীপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোতাহার হোসেন মোল্লা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করায় সাথে যাওয়া জেলা পরিষদের সদস্যও আওয়মাীলীগ নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়।
নবনির্বাচিত সদস্যরা এসময় সমাধি কমপ্লেক্সের বাইরে অপেক্ষা করেন। পরে বহিস্কৃত মেয়র জাহাঙ্গীর আলম সমাধি কমপ্লেক্স ত্যাগ করলে মোতাহার হোসেন মোল্লা তার পরিষদের কতজন সদস্যদেরকে সাথে নিয়ে আবারো বঙ্গবন্ধুর সমাধি সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। গত সোমবার অনুষ্ঠিত গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান মো. মোতাহার হোসেন মোল্লার নেতৃত্বে সাধারণ ও সংরক্ষিত (মহিলা) সদস্যরা শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনক শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও তার কবর জিয়ারত করেছে।
এরআগে গাজীপুর থেকে তাদের গাড়ির বহর দুপুর সোয়া ১২টায় বঙ্গবন্ধুর মাজারে পৌঁছে। এসময় মোতাহার হোসেন মোল্লা ছাড়াও কৃষকলীগের কেন্দ্রীয় উপদেষ্টা আলম আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ সরকার, নবনির্বাচিত সংরক্ষিত (মহিলা) সদস্য মাহমুদা ইয়াসমিন, সাধারণ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ, মো. আমিনুর রহমান, আব্দুস সালাম, মো. আনিসুর রহমান আরিফ ও মো. দেলোয়ার হোসেন। তাদের সঙ্গে আরো ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় সদস্য মো. জাহাঙ্গীর আলম ও বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে নিয়ে কটুক্তির অপরাধে আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বহিস্কৃত সিটি মেয়র জাহাঙ্গীর আলম । 
তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সের জামে মসজিদে জুম্মার নামাজে অংশ নেন। পরে তারা বঙ্গবন্ধুর মাজার তার কবর জিয়ারত ও দোয়ায় অংশ নেন। দোয়া পরিচালনা করেন জাতির পিতা বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স জামে মসজিদের ইমাম মো. নওয়াব আলী। 
বহিষ্কৃত মেয়রের সঙ্গে ফুল দেয়া নিয়ে অসন্তোষ এসময় বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধ নিয়ে কটুক্তি করার অপরাধে আওয়ামীলীগ থেকে আজীবনের জন্য বহিস্কৃত গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটির বরখাস্ত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমও নবনির্বাচিত গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান-সদস্যদের সঙ্গে কবর জিয়ারত, দোয়া ও পুষ্পস্তবক অর্পন কর্মসূচীতে অংশ নেন। এরআগে জাহাঙ্গীর আলম ও মোতাহার হোসেন মোল্লা একই সঙ্গে স্থানীয় মসজিদের জুম্মার নামাজ আদায় করেছেন। এ নিয়ে মোতাহার হোসেন মোল্লার সঙ্গে আসা জেলা পরিষদ সদস্য ও দলীয় নেতৃবৃন্দের মধ্যে ও ক্ষোভ দেখা দিলে তারা আবার আলাদাভাবে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। 
এ ব্যাপারে মোতাহার হোসেন মোল্লা বলেন, আমি ও আমার লোকজন আলাদাভাবে এসেছি। আমরা জাহাঙ্গীর আলমের সঙ্গে আসিনি। বঙ্গবন্ধুর সমাধিতে এসে তিনি আমার সঙ্গে যোগ দেন। ফুল দিতে আসা নবনির্বাচিত সদস্য আনিসুর রহমান আরিফ সাংবাদিকদের জানান, মাজারে গিয়ে ফুল দেয়ার সময় গাজীপুর সিটি কর্পোরেশনের বহিস্কৃত মেয়র  জাহাঙ্গীর আলমের উপস্থিতি টের পেয়ে আমরা আলাদা ভাবে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়েছি।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১০ পূর্বাহ্ণ
  • ১১:৫৩ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩৩ অপরাহ্ণ
  • ৬:২৭ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!