মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম :
আজ তালার পারকুমিরা গণহত্যা দিবস অগ্নিকাণ্ডে তালায় ১৩ টি বসতঘর পুড়ে ভস্মিভূত  বর্ষসেরা ক্রীড়া সংগঠক অ্যাওয়ার্ড পেলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার-এর যোগদান সাতক্ষীরায় “সর্বজনীন পেনশন স্কিম” উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত  দেবহাটায় উন্নয়ন কর্মকান্ডে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভূক্তি বিষয়ক সভা তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা, তাপমাত্রা আজ সবোর্চ্চ ৩৯.৩ ডিগ্রি সেলসিয়াস সাতক্ষীরায় বেসিক ট্রেড স্কীল ডেভালপমেন্ট ফোরামের মানববন্ধন ও স্মারকলিপি বঙ্গবন্ধুর সমাধিতে চীনা রাষ্ট্রদূত ইয়াও ওয়েন-এর শ্রদ্ধা তালায় ঘরভাড়ার চুক্তিপত্র শেষ হবার পরও নামছেনা ভাড়াটিয়া গনি

আশাশুনিতে মিথ্যা নাটক সাজিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

✍️নিজস্ব প্রতিবেদক✅
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৪১ বার পড়া হয়েছে

সাতক্ষীরার আশাশুনির আনুলিয়ায় রাজনৈতিক প্রতিপক্ষের উস্কানিতে নির্বাচিত ইউপি সদস্যদের ক্রয়কত সম্পত্তি দখল চ্যুত করতে কাফনের কাপড় পরে অনশনের নামে মিথ্যা নাটক সাজিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন, আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত শামছুর রহমান সানার পুত্র ও ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ভুক্তভোগী মামুন ইকবাল শহিদুল।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, রাজাপুর মৌজায় আছিয়া খাতুনের নিকট হতে ১৯৯৫ সালে আবু সাঈদ সানা ৪ শতক জমি ক্রয় করে ভোগ দখল করে আসছিলেন। পরবর্তীতে আবু সাঈদের নিকট থেকে আমি ৩ শতক জমি ক্রয় করি। এছাড়া ২০২০ সালে আইয়ুব আলীর আপন সেঝ ভাই শামছুর গাইনের নিকট থেকে পৃথক দুটি দলিলে আরো ৪ শতক জমি ক্রয় করে মিউটেশন করি। উক্ত মোট ৭ শতক জমি ক্রয় করার পর স্ব-স্ব মালিকের কাছ থেকে দখল বুঝে নিয়ে নিজ ভোগদখল করে আসছি। উক্ত জমির মধ্যে তিন শতকের উপর আমি একটি টিন সেড ঘর নির্মান করি। এরপর আইয়ুব আলী গাজী উক্ত সম্পত্তি নিয়ে আদালতে আমানতের একটি মামলা দায়ের করে। যার বিচারিক কার্যক্রম চলমান রয়েছে। যেহেতু তিন শতক জমি নিয়ে আদালতে মামলা রয়েছে সে কারনে আমি বাকী ৪ শতক জমির উপর নির্মান কাজ শুরু করি। কাজ শুরুর পর এক পর্যায়ে মৃত. উজির আলী গাইনের পুত্র আইয়ুব আলী গাইন বাঁধা প্রদান করে। ইতিমধ্যে সেখানে ছাদ পর্যন্ত নির্মান কাজও সম্পন্ন হয়েছে। এ নিয়ে আইয়ুব আলী সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করে। পরবর্তীতে আদালত ভূমিকর্মকর্তাকে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলেন। ভূমি কর্মকর্তার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার পরে আদালত আমাদের পক্ষে রায় দিয়ে মামলা নিস্পত্তি করেন। যার স্মারক নং- ১৮৮৪সা অতি:জেলা,ম্যাজি:, সাতক্ষীরা। বর্তমান ছাদের ঢালাই দেওয়ার প্রস্তুতি গ্রহণ করেছি। কিন্তু বিগত ইউপি নির্বাচনে আমার প্রতিপক্ষদের উস্কানি পেয়ে আইয়ুব আলী আমার ছাদের ঢালাই দিতে দিচ্ছে না। বিভিন্ন দপ্তরে আমার বিরুদ্ধে একের পর এক মিথ্যা ভিত্তিহীন অভিযোগ দায়ের করে হয়রানি করে যাচ্ছে। আইনগতভাবে কোথাও সে টিকতে না পেরে সম্প্রতি সাতক্ষীরা প্রেসক্লাবে হাজির হয়ে মিথ্যা ভিত্তিহীন তথ্য উপস্থাপন করে একটি সংবাদ সম্মেলন করে। এরপর ওই কুচক্রী মহলের কুপরামর্শে গায়ে কাফনের কাপড় জড়িয়ে অনশনের মিথ্যা নাটক সাজিয়েছে। আইয়ুব আলী-গং গত সোমবার ও মঙ্গলবার দুই দিন মাত্র ১ ঘন্টা করে অনশনের নামে বসে আবার উঠে চলে যায় । তবে সাংবাদিকদের যাওয়ার খবর পেলে আবারো সেখানে বসে যান। যা গ্রামবাসী সকলেই অবগত আছেন। গ্রামের অধিকাংশ মানুষ আমার পক্ষে রয়েছে। তারা প্রকৃত ঘটনা জানেন। তদন্ত করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে। শুধুমাত্র আমাকে রাজনৈতিকভাবে হয়রানি করতে এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে এধরনের জঘন্য মিথ্যাচার করে কাফনের কাপড় পরে অনশনের মিথ্যা নাটক সাজিয়েছে ওই নাটকবাজ আইয়ুব-গং। অথচ এলাকায় আমার যথেস্ট সুনাম রয়েছে। আমি বিপুল ভোটে নির্বাচিত ইউপি সদস্য। আমার সুনাম ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার প্রতিপক্ষের ইন্ধনে আইয়ুব আলী এধরনের অপপ্রচার চালিয়ে যাচ্ছে। সংবাদ সম্মেলন থেকে তিনি এ সময় নাটকবাজ আইয়ুব আলীর বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণসহ তার ক্রয়কৃত সম্পত্তিত যাতে তিনি নির্মান কাজ সম্পন্ন করতে পারেন সে বিষয় যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

বি: দ্র: প্রতিবেদনটি সাতক্ষীরা প্রেসক্লাবের ই-মেল থেকে প্রেরণকৃত।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!