শনিবার, ২১ মে ২০২২, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মো. নজরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জেলা জুয়েলার্স সমিতির নেতৃবৃন্দের সাতক্ষীরায় ক্রয়কৃত জমি জোরপূর্বক দখল চেষ্টা ও পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন রকমেলন চাষ করে সাতক্ষীরায় ব্যাপক সাড়া জাগিয়েছে কৃষক হান্নান মোড়ল স্বর্ণ আত্মসাতে সাতক্ষীরার সাবেক এসপি আলতাফ হোসেনের চাকরিচ্যুত, বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য অবহেলিত ৭নং ওয়ার্ডের সার্বিক উন্নয়ন করতে চান কাউন্সিলরপ্রার্থী শফিকুর রহমান শুক্তি ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে কালিগঞ্জে হেফজখানার শিশুকে বলাৎকারের অভিযোগ শ্যামনগরে ফ্রি স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবা শিবির দক্ষিণ-পশ্চিম উপকূলের দুর্যোগ ঝুকি মোকাবেলায় জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দের দাবী কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য-নির্বাহি কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জ পৌরনির্বাচনে ১ কাউন্সিলরের মনোনয়ন বাতিল, অন্য সকল প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা 

বাংলাদেশ সহ বিশ্ব মুসলিম উম্মাহ্ ‘র শান্তি ও সমৃদ্ধি কামনা করে গোপালগঞ্জে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত

✍️কে এম সাইফুর রহমান📝 গোপালগঞ্জ জেলা প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলাদেশ সহ বিশ্ব মুসলিম উম্মাহ্ ‘র শান্তি ও সমৃদ্ধি কামনা করে গোপালগঞ্জে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার (৩ মে) সকাল ৮ টায় গোপালগঞ্জ কেন্দ্রীয় পৌর ঈদগাহ ময়দানে ঈদের প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হয়। দীর্ঘ চার বছর পরে উক্ত ঈদগাহ ময়দানে পবিত্র ঈদের নামাজ আদায় করতে পেরে ধর্মপ্রাণ মুসল্লিদের অনেকেই আবেগাপ্লুত হয়ে পড়েন।

ঈদের জামাত শুরুর আগে গোপালগঞ্জ পৌরসভার সদ্য সাবেক মেয়র কাজী লিয়াকত আলী সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে ঈদের নামাজ আদায়ের লক্ষ্যে বিশাল আকৃতির কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের জামাত অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতিতে কোন ধরনের ভুল ভ্রান্তি থাকলে তার জন্য ক্ষমা প্রার্থনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। 

পরে জেলা প্রশাসক শাহিদা সুলতানা নান্দনিক কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের নির্মাণ কাজ সম্পন্ন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, গোপালগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিম, গোপালগঞ্জ পৌরসভা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করে একে অপরের মাঝে ত্যাগ- তিতিক্ষা বিসর্জন দিয়ে ভাতৃত্ববোধকে জাগ্রত করার উদাত্ত আহ্বান জানান। 

পরে গোপালগঞ্জ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতি হাফিজুর রহমান খুতবা শেষে ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি ও তার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, ফিলিস্তিন সহ বিশ্বের সকল নির্যাতিত মুসলমানদের ওপর নির্যাতন বন্ধ এবং তাদের প্রতি আল্লাহ পাকের খাস রহমত নাযিলের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় মহিলাদের জন্য পৃথকভাবে তৈরি নামাজের স্থানে জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম সহ পুরুষের নামাজের স্থানে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক চৌধুরী, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রাশেদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রহমান, নিহাদ আদনান তাইয়ান, মো. খায়রুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহসিন উদ্দিন, পৌর প্রশাসনিক কর্মকর্তা হারুন-অর- রশীদ, কাউন্সিলর আল আমিন সহ সকল শ্রেণি-পেশার প্রায় ৩৫ হাজার মুসল্লি একসাথে ঈদের নামাজ আদায় করেন।

এর আগে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে  মুসল্লিদের নিরাপদ ও যানজট মুক্ত যাতায়াত নিশ্চিত করতে জেলা পুলিশ ও র‍্যাব সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা যায়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
error: Content is protected !!