শনিবার, ২১ মে ২০২২, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মো. নজরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জেলা জুয়েলার্স সমিতির নেতৃবৃন্দের সাতক্ষীরায় ক্রয়কৃত জমি জোরপূর্বক দখল চেষ্টা ও পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন রকমেলন চাষ করে সাতক্ষীরায় ব্যাপক সাড়া জাগিয়েছে কৃষক হান্নান মোড়ল স্বর্ণ আত্মসাতে সাতক্ষীরার সাবেক এসপি আলতাফ হোসেনের চাকরিচ্যুত, বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য অবহেলিত ৭নং ওয়ার্ডের সার্বিক উন্নয়ন করতে চান কাউন্সিলরপ্রার্থী শফিকুর রহমান শুক্তি ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে কালিগঞ্জে হেফজখানার শিশুকে বলাৎকারের অভিযোগ শ্যামনগরে ফ্রি স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবা শিবির দক্ষিণ-পশ্চিম উপকূলের দুর্যোগ ঝুকি মোকাবেলায় জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দের দাবী কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য-নির্বাহি কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জ পৌরনির্বাচনে ১ কাউন্সিলরের মনোনয়ন বাতিল, অন্য সকল প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা 

সাতক্ষীরায় যুদ্ধাপরাধী মামলার আসামী কর্তৃক মুক্তিযোদ্ধার সন্তানকে মারপিট ও বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

✍️নিজস্ব প্রতিবেদক ☑️
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

সাতক্ষীরায় যুদ্ধাপরাধী মামলার আসামী এবং সাবেক শিবিরের ভিপি কর্তৃক মুক্তিযোদ্ধার সন্তানকে মারপিট ও বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোত্তালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন, পুরাতন সাতক্ষীরা এলঅকার মৃত বীর মুক্তিযোদ্ধা আফসার মোল্যার পুত্র মো: বজলুর রহমান।

লিখিত অভিযোগে তিনি বলেন, পুরাতন সাতক্ষীরায় ডাঙ্গীপাড়ায় মসজিদুর রহমান জামে মসজিদের সভাপতি হিসেবে একই এলাকার পুঞ্জু বেশের পুত্র যুদ্ধাপরাধী মামলার আসামী আশরাফ আলী সিদ্দিকী দীর্ঘদিন দায়িত্ব পালন করে আসছেন। পরবর্তীতে তার ভাইপো সাতক্ষীরা সরকারি কলেজের শিবিরের সাবেক ভিপি আব্দুল কাদের সভাপতির দায়িত্ব পালনের নামে মসজিদে ফান্ডের টাকা তছরুপকরাসহ মসজিদের মধ্যে বসে জামায়াতের নাশকতার পরিকল্পনাকরা এবং বিভিন্ন এলাকার জামায়াত-শিবির নেতাকর্মীদের ডেকে নিয়ে মসজিদের মধ্যে মিটিং পরিচালনা করেন। এসব কারণে এলাকাবাসী কাদেরের দ্রুত অপসারণ দাবি করে। মুসুল্লীদের যৌক্তিক দাবির সাথে আমিও একমত পোষন করি। গত ১১ এপ্রিল ২০২২ তারিখে আসরের নামাজের পর আমি বাড়িতে অবস্থান করছিলাম। সে সময় একই এলাকার সুবারেক সরদারের পুত্র আব্দুস সাত্তার আমাকে ডেকে বলেন, আশরাফ মাস্টার তোমাকে ডাকছে। আমি বাড়ি থেকে বেরিয়ে মসজিদের মধ্যে প্রবেশের সাথে সাথে যুদ্ধাপরাধী মামলার আসামী আশরাফ মাস্টারের নেতৃত্বে তার সহযোগিরা দেশীয় অস্ত্রে সস্ত্র নিয়ে আমাকে হুমকি ধামকি প্রদর্শন করে বলে তুই স্বাক্ষী দিলি কেন বলেই মারপিট শুরু করলে আমি জীবনের ভয়ে দৌড়ে বাড়ির মধ্যে চলে যায়। বাড়িতে চলে যাওয়ার পর আশরাফ মাস্টারের নেতৃত্বে তার ভাইপো ভিপি কাদের, হামিদ উল্লাহের পুত্র আব্দুল মালেক, আশরাফ আলীর পুত্র হুমায়ুন কবির পিন্টু, আব্দুল গফুরসহ ১০/১২জন সন্ত্রাসী বাহিনী লোহার রড, দা, বাঁশের লাঠি সোটা নিয়ে আমার বাড়িতে হামলা করে। বাড়িতে থাকা আমার পিতার বীর মুক্তিযোদ্ধা পিতার বিভিন্ন সম্মাননা স্মারক পদক, জাতির জনক বঙ্গবন্ধু এবং জননেত্রী শেখ হাসিনার ছবিসহ মহান মুক্তিযোদ্ধার স্মৃতি সম্মলিত জরুরী ডকুমেন্ট এবং মুক্তিযোদ্ধা ভিত্তিক বিভিন্ন গ্রন্থ ভাংচুর করে ক্ষতিসাধন করে। এছাড়াও যুদ্ধাপরাধী মামলার আসামী আশরাফ মাস্টারগং মহান মুক্তিযোদ্ধা ও মুুক্তিযুদ্ধ সম্পর্কে অশ্লীল ভাষায় কটুক্তি করে। এঘটনায় ১২ এপ্রিল ২০২২ তারিখে সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দায়ের করি। যদিও এবিষয়ে এখনো পর্যন্ত কোন আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়নি। এদিকে উল্লেখিত যুদ্ধাপরাধী মামলার আসামী আশরাফ মাস্টার, শিবিরের সাবেক ভিপি কাদেরসহ তাদের সহযোগিরা আমাকে খুনজখমসহ বিভিন্ন হুমকি প্রদর্শন করে যাচ্ছেন। আমি তাদের হুমকিতে জীবনের চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। ওই যুদ্ধাপরাধী মামলার আসামী আশরাফ মাস্টার, শিবিরের সাবেক ভিপি কাদেরসহ তাদের সহযোগিদের গ্রেফতার পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ এবং জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেণে ওই বীর মুক্তিযোদ্ধার সন্তান বজলুর রহমান।

বি: দ্র: প্রতিবেদনটি সাতক্ষীরা প্রেসক্লাবের ই-মেল থেকে প্রেরণকৃত।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
error: Content is protected !!