রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় কো*টা সং*স্কা*র আ*ন্দো*লনে পা*ল্টা-পা*ল্টি হা*মলা*য় পুলি*শ*সহ আহ*ত-১৩,আট*ক-১৫ বাজুস সাতক্ষীরা শাখার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত তালায় সরঞ্জামসহ ৩টি ডাহুক উদ্ধার তালায় আমার সংবাদ পত্রিকা ১ যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালিগঞ্জে কুপ্র*স্তাবে রাজী না হওয়ায় এক নারীকে এসি*ডে ঝল*সে দেওয়ার অভিযোগ সাতক্ষীরায় কর্মরত সাংবাদিকদের সাথে সমসাময়িক বিষয় নিয়ে এসপি’র প্রেস কনফারেন্স সাতক্ষীরায় কো*টা সং*স্কার আন্দো*লন*কারি ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ মু*খো*মু*খি স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থা সাতক্ষীরার উদ্যোগে শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা জেলা পর্যায়ের দলিত জন গোষ্ঠীর অন্তরভুক্তি করণে সাতক্ষীরায় নেটওয়ার্কিং উন্নয়ন কর্মশালা

কলারোয়ায় খুন জখমের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

✍️নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৮ বার পড়া হয়েছে

সাতক্ষীরার কলারোয়ায় চাচাতো ভাইয়ের সম্পত্তি অবৈধভাবে দখলের উদ্দেশ্যে ভাড়াটিয়া বাহিনীর সহযোগিতায় মারপিট এবং খুন জখমের হুমকি ধামকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন, কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের মৃত আব্দুর রকিব সরদারের ছেলে ভুক্তভোগী আমিরুল ইসলাম।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, ১৯৮৬ সালে লাঙ্গলঝাড়া মৌজায় এস এ ৩৭৫ নং খতিয়ান, বি আর এস ১/১ নং খতিয়ানে লিখিত সাবেক ২৬০১ দাগে হাল ৩৮৫২ দাগে বাস্ত ৩৬ শতকের মধ্যে ১৮শতক ভূমি কোবলা মূলে দীন আলী দফাদারের নিকট হতে ক্রয় করে ঘরবাড়ি নির্মাণ করে শান্তিপূর্ণভাবে ভোগদখল করে আসছি। কিন্তু সম্প্রতি আমার চাচাতো ভাই পর সম্পদলোভী কবিরুল ইসলাম এবং তার মাদকাসক্ত পুত্র মোমিনুল ইসলাম অনিক ও আকিব হোসেন উক্ত ১৮শতক সম্পত্তির মধ্যে ৯শতক সম্পত্তি অবৈধভাবে দাবি করে তা দখলের ষড়যন্ত্র শুরু করে। এর জের ধরে বিভিন্ন সময়ে খুন জখমের হুমকি ধামকি প্রদর্শনসহ নানাভাবে হয়রানি করে যাচ্ছে। একপর্যায়ে গত ১৯ ফেব্রুয়ারী ২০২২ বিকালে কবিরুল ইসলাম, তার মাদকাসক্ত পুত্র অনিক ও আকিবসহ তাদের ভাড়াটিয়া লোকজন আমার বসতবাড়ির আঙ্গিনায় প্রবেশ করে ঘরবাড়ি ভাংচুর শুরু করে, গাছপালা ও সবজি কেটে উজাড় করতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে আমাকে মারপিট করতে থাকে। এসময় আমার মেঝ ভাইকেও প্রচন্ড মারপিট করে এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। ধারালো দা দিয়ে মেঝভাইকে হত্যার উদ্দেশ্যে কোপ মারলে স্থানীয় মেম্বর ঠেকাতে গেলে মেম্বরের হাত কেটে যায়। এছাড়া আমার স্ত্রী ও আমার ভাবিকেও মারপিট করে গুরুতর আহত করে এবং তাদের শ্লীলতাহানি ঘটনায়। তাদের মারপিটে আমার মেঝ ভাই মারাত্মক জখম হলে তাকে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এখনো তার অবস্থার উন্নতি হয়নি।

এঘটনায় কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি আরো বলেন, উল্লেখিত কবিরুল একজন পরসম্পদ লোভী ব্যক্তি। সম্পত্তির লোভে তার নিজের প্রয়াত বড় ভাইয়ের এতিম কন্যার সম্পত্তি অবৈধভাবে দখল করে নিয়েছে। এবিষয়ে ওই এতিম কন্যা বিভিন্ন দপ্তরে ঘুরে বেড়াচ্ছে চাচার কবল থেকে নিজের সম্পত্তি উদ্ধারের জন্য। এতিম ভাইঝির সম্পত্তি দখলের পর এবার আমাদের সম্পত্তির দিকে কু নজর দিয়েছে কবিরুল ও তার মাদকাসক্তপুত্র। সংবাদ সম্মেলন থেকে তিনি এ সময় সম্পদলোভী কবিরুল গংয়ের কবল থেকে তার সম্পত্তি রক্ষা এবং মারপিটের ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

বি: দ্র: প্রতিবেদনটি সাতক্ষীরা প্রেসক্লাবের ই-মেল থেকে প্রেরণকৃত।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০০ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫১ অপরাহ্ণ
  • ২০:১৪ অপরাহ্ণ
  • ৫:২২ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!