রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় কো*টা সং*স্কা*র আ*ন্দো*লনে পা*ল্টা-পা*ল্টি হা*মলা*য় পুলি*শ*সহ আহ*ত-১৩,আট*ক-১৫ বাজুস সাতক্ষীরা শাখার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত তালায় সরঞ্জামসহ ৩টি ডাহুক উদ্ধার তালায় আমার সংবাদ পত্রিকা ১ যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালিগঞ্জে কুপ্র*স্তাবে রাজী না হওয়ায় এক নারীকে এসি*ডে ঝল*সে দেওয়ার অভিযোগ সাতক্ষীরায় কর্মরত সাংবাদিকদের সাথে সমসাময়িক বিষয় নিয়ে এসপি’র প্রেস কনফারেন্স সাতক্ষীরায় কো*টা সং*স্কার আন্দো*লন*কারি ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ মু*খো*মু*খি স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থা সাতক্ষীরার উদ্যোগে শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা জেলা পর্যায়ের দলিত জন গোষ্ঠীর অন্তরভুক্তি করণে সাতক্ষীরায় নেটওয়ার্কিং উন্নয়ন কর্মশালা

২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে  সাতক্ষীরায় জেলা আ’লীগের দোয়া মাহফিল

✍️মাহফিজুল ইসলাম আক্কাজ🔏নিজস্ব প্রতিবেদক☑️
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৯৩ বার পড়া হয়েছে

২০০৪ সালের ২১ আগস্ট বিএনপি-জামাত জোটের পৃষ্ঠপোষকতা বর্বর গ্রেনেড হামলা নিহত, শহিদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি।

শনিবার বিকালে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহবানে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাবেক এমপি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হকের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. সহিদুল ইসলাম।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাহিদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু, উপ প্রচার সম্পাদক প্রণব ঘোষ বাবলু, সিনিয়র সদস্য সাবেক এমপি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওসমান গনি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডাক্তার মুনসুর আহমেদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এডভোকেট আজহারুল ইসলাম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার সুব্রত কুমার ঘোষ, সদস্য এসএম শওকত হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাছেরুল হক, সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলী, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আনিছুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান, সাধারণ সম্পাদক মো. সুমন হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা মাকসুদ খান প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ ক্বারী ফিরোজ আহমেদ। শোকাবহ আগস্টের শহিদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন পুরাতন কোর্ট মসজিদেও পেশ ইমাম হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ। উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০০ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫১ অপরাহ্ণ
  • ২০:১৪ অপরাহ্ণ
  • ৫:২২ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!