সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
২ দিন ব্যাপী কর্মী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের সমাপনী মানবাধিকার কর্মী ও সাংবাদিক রঘুনাথ খাঁর মুক্তির দাবি কলারোয়া পৌর প্রেসক্লাবের নেতৃবৃন্দের কলারোয়ায় শিক্ষার মান বৃদ্ধি করনে ৫৮ সহকারী শিক্ষক নিয়োগ।।যোগদানোত্তর সংবর্ধনা কলারোয়ায় অসহায় মানুষের পাশে দাড়ালেন জেলা পরিষদ সদস্য আলহাজ্ব শেখ আমজাদ হোসেন স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা-বীর মুক্তিযোদ্ধা এমপি রবি সাতক্ষীরায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের উদ্যোগে শিক্ষার্থীদের নিয়ে সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা সাতক্ষীরা জেলা রোভারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত তালায় শিশু নির্যাতনের ঘটনায় গ্রেফতার-২ তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত

সাতক্ষীরায় ভাই, বোন, ভাইপো ও ভগ্নিপতির কবল থেকে অসুস্থ্য স্বামীকে উদ্ধারের দাবিতে স্ত্রীর সংবাদ সম্মেলন

✍️হেলাল উদ্দিন🔏☑️
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১২৭ বার পড়া হয়েছে

সাতক্ষীরার কলারোয়ার লোহাকুড়ায় করোনা আক্রান্ত গ্রাম ডাক্তারের সম্পত্তি ও নগদ টাকা আত্মসাথের উদ্দেশ্যে ভাই, বোন, ভগ্নিপতি ও ভাইপো কর্তৃক জোর পূর্বক বাড়িতে আটকে রাখার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে কলারোয়া উপজেলার লোহাকুড়া গ্রামের ডাঃ আব্দুল মুজিদ এর স্ত্রী মোছাঃ সুমি বেগম এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রায় ১০ বছর আগে লোহাকুড়া গ্রামের মৃত. মোকছেদ মোড়লের ছেলে গ্রাম ডাঃ আব্দুল মুজিদের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর তার ঔরশে আমার গর্ভে ২টি কন্যা সন্তান জন্মগ্রহণ করে। বর্তমানে আমার স্বামী প্রায় ৩৫ বিঘা সম্পত্তি এবং প্রায় ৫০লক্ষাধিক টাকার মালিক। সম্প্রতি আমার স্বামী করোনায় আক্রান্ত হলে তার ফুসফুস প্রায় ৬০ শতাংশ মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়। তাকে সাতক্ষীরা সিবি হাসপাতালে ভর্তি করে নিজের জীবনের মায়া না করে সেবা যতœ করে আমি তাকে সুস্থ্য করে তোলার চেষ্টা করি। এসময় তার ফুসফুস ১৫ শতাংশ রিকোভারি হয়। এদিকে আমার স্বামীর মুমূর্ষ অবস্থার খবর পেয়ে তার ভাই বাবুর আলীর ছেলে মুকুল, আজিতের ছেলে রুহুল আমীন, বোন জাহানারা ও ঝেনি এবং ভগ্নিপতি মোস্ত স্বামীর সম্পত্তি এবং নগদ টাকা হাতিয়ে নেওয়ার পায়তারা শুরু করে। একপর্যায়ে উল্লেখিতরা আমার কাছ থেকে স্বামীকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে গিয়ে মিথ্যেচার করে স্বামীকে আমার বিরুদ্ধে ক্ষেপিয়ে তোলে।

সুমি বেগম অভিযোগ করে বলেন, স্বামীকে ঢাকা থেকে উন্নত চিকিৎসা করিয়ে আনার জন্য উল্লেখিতরা তার (স্বামী) কাছ থেকে একটি চেকে ২৮লক্ষ টাকা লিখে স্বাক্ষর করে নেয়। কিন্তু স্বামীকে ঢাকায় না নিয়ে তারা সমুদয় টাকা আত্মসাত করে। এসময় তারা আমার সাথে বিড়াল-কুকুরের মত ব্যবহার করতে থাকে। ননদ জাহানারা ও তার স্বামী মোস্ত তাদের বাড়ির একটি রুমে আমাকে আটকে রাখে। পরে আমাকে তালাক করিয়ে নেওয়ার জন্য মারাত্মক অসুস্থ্য স্বামীকে নিয়ে কাজীঅফিসে গেলে অসুস্থ্য হওয়ায় তিনি তালাক করাতে রাজি হননি। পরবর্তীতে লাঙ্গলঝাড়া এলাকার সবুর মাওলানাকে মোটা অংকের অর্থের বিনিময়ে ম্যানেজ করে জোরপূর্বক তালাকনামায় স্বাক্ষর করিয়ে নেয়। আনুমানিক গত ৬ জুলাই তালাকনামা আমার হাতে ধরিয়ে দিয়ে মেয়ে দুটিকে কেড়ে নিয়ে এক কাপড়ে আমাকে বাড়ি থেকে বের করে দেয়। পরে স্থানীয় একজন জনপ্রতিনিধিকে দিয়ে আমাকে ডেকে জোরপূর্বক একটি সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নেয় তারা।

তিনি আরো বলেন, আমার স্বামী এখনো মারাত্মক অসুস্থ্য। তার এই অসুস্থ্যতার সুযোগ নিয়ে স্বামীর ভাইপো মুকুল ও রুহুল আমীন, বোন জাহানারা ও ঝেনি এবং ভগ্নিপতি মোস্ত কৌশলে তাকে হত্যা করে তার সমুদয় সম্পত্তি হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করে যাচ্ছে।

যে কারণে তাকে ঘর থেকে বের হতে দিচ্ছে না। এমনকি ফোনেও কারো সাথে যোগাযোগ বা কথা বলতে দিচ্ছে না। আমার স্বামীকে এখনই ওই ঘর থেকে মুক্ত করা না গেলে সে ধুকে ধুকে মারা যাবে। তিনি পরসম্পদ লোভী উল্লেখিতদের কবল থেকে স্বামীকে উদ্ধার এবং জোরপূর্বক তালাকে বাধ্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

বি:দ্র: প্রতিবেদনটি সাতক্ষীরা প্রেসক্লাবের ই-মেল থেকে প্রেরণকৃত।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৭ পূর্বাহ্ণ
  • ১২:১৪ অপরাহ্ণ
  • ১৬:০৩ অপরাহ্ণ
  • ১৭:৪৩ অপরাহ্ণ
  • ১৯:০০ অপরাহ্ণ
  • ৬:৪১ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!