বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য সুরক্ষায় সাতক্ষীরার ডিবি গার্লস স্কুলে ব্র্যাকের কর্মশালা জলাতঙ্ক নির্মূলের লক্ষ্যে টিকাদান অবহিতকরণ সভায় কলারোয়া পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল কলারোয়ায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম তালায় জলাতঙ্ক নির্মূলের লক্ষ্যে অবহিতকরণ সভা কালিগঞ্জে জলাতঙ্ক নির্মূলে কুকুরের ভ্যাকসিন প্রদান বিষয়ক অবহিতকরন সভা অনুষ্ঠিত কোটালীপাড়ায় নিজ পৈত্রিক সম্পত্তিতে বাড়ি নির্মাণ করতে গিয়ে বাঁধার সম্মূখীন জেলা ও দায়রা জজ জমকালো আয়োজনে সাতক্ষীরায় লেক ভিউ ১ম বিভাগ ক্রিকেট লিগ ২০২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন তালায় বাংলাদেশের প্রথম ভিডব্লিউবি  কার্ড ও চাল বিতরণ গোপালগঞ্জে ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ সাতক্ষীরায় ছিনতাই হওয়া জোড়া ইজিবাইক খুলনায় উদ্ধার ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

কালিগঞ্জে জীবন নাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২২৬ বার পড়া হয়েছে

মাত্র ২ শতক জমি ক্রয় করে ৪ শতক জোরপূর্বক দখলের উদ্দেশ্যে একাধিক মামলার আসামী আনিছুর কর্তৃক মারপিট, জীবন নাশের হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন সাতক্ষীরা কালিগঞ্জের পূর্বনলতা গ্রামের মৃত আব্দুল মাজেদের ছেলে আব্দুর রশিদ। লিখিত বক্তব্যে তিনি বলেন ২০১২ সালে নলতা মৌজায় নলতা বাজারের দক্ষিণ পার্শ্বে এস এ রেকর্ডীয় মালিক বিশ্বনাথ সরকার, নিলু সরকার, কেদার সরকার ও হযরত আলীর কাছ থেকে ৮.৩৩ শতক জমি ক্রয় করি। একই দাগে নিলু সরকার ও কেদার সরকারের কাছ থেকে পশ্চিম নলতা গ্রামের মৃত এবিএম গোলাম মোস্তফার পুত্র আনিছুর রহমান দুই শতক সম্পত্তি ক্রয় করেন। কিন্তু পর সম্পদ লোভী আনিছুর রহমান দুই শতক জমি ক্রয় করলেও জোরপূর্বক ৪শতক সম্পত্তি দখলের পায়তারা শুরু করে। এটা নিয়ে স্থানীয় আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ জনপ্রতিনিধিদের কাছে অভিযোগ দেওয়া হলে উভয় পক্ষ কাগজপত্র দেখানোর কথা বললেই আনিছুর রহমান আর হাজির হননা। তিনিই অভিযোগ করে আবার কাগজপত্র দেখানোর কথা হলে এবং জমি মাপ জরিপ কথা হলে তিনি আসেন না। অথচ আমাদের সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতে গত ২৫ এপ্রিল ২০২১ তারিখে সাতক্ষীরা প্রেসক্লাবে হাজির হয়ে মিথ্যা, ভিত্তিহীন কাল্পনিক অভিযোগ উত্থাপন করে একটি সংবাদ সম্মেলন করে। সেখানে আনিছুর রহমান উল্লেখ করেছেন গুন্ডা ফজলুকে আমি পাঠিয়েছি। কিন্তু প্রকৃতপক্ষে আনিছুর নিজেই ফজলুকে ভাড়া করে সেখানে পাঠিয়েছিল এবং প্রচার দিতে বলেছিল আমি পাঠিয়েছি। আমি উক্ত ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।

তিনি আরো বলেন আনিছুর মারপিট ও জমি-জমা সংক্রান্ত বিষয় একাধিক মামলার আসামী। বর্তমান তার বিরুদ্ধে কালিগঞ্জ থানায় জি আর ১৩৪/১৯, জি আর ৬৫, ১৭ ও জি আর ২২/১৯ নং মামলা হয়েছে। ইতোমধ্যে কয়েকটি মামলায় তিনি জেল খেটেছেন। সে কালিগঞ্জ উপজেলার শৈলপুর প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক হিসেবে চাকুরিরত ছিলেন। সেখানে একজন মহিলার সাথে বাজে আচরণ করায় এলাকাবাসীর আনিছুর রহমানের বিরুদ্ধে ঝাটা মিছিল করে তাকে ওই বিদ্যালয় থেকে বিতাড়িত করতে বাধ্য করে। এমনকি তার আপোন চাচাতো প্রতিবন্ধী ভাইয়ের সম্পত্তিও জোরপূর্বক দখল করে নিয়েছে। তাদের বাড়িতে আগুন দিয়ে জ্বালিয়েও দিয়েছে। এছাড়া এলাকার একাধিক অসহায় মানুষের সম্পত্তি অবৈধভাবে দখল করে রেখেছে।

আনিছুর রহমান নিজেই একজন মামলাবাজ ব্যক্তি। জোরপূর্বক সম্পত্তি দখল করতে নিরিহ মানুষের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে চলছে। এব্যাপারে তিনি পর সম্পদ লোভী আনিছুরের কবল থেকে ক্রয়কৃত সম্পত্তি রক্ষা এবং মিথ্যা হয়রানি থেকে পরিত্রান পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

বি: দ্র: প্রতিবেদনটি সাতক্ষীরা প্রেসক্লাবের ই-মেল থেকে প্রেরণকৃত।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৪ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ১৬:১১ অপরাহ্ণ
  • ১৭:৫১ অপরাহ্ণ
  • ১৯:০৬ অপরাহ্ণ
  • ৬:৩৭ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!