সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় সাক্ষ্য দিলেন বিএনপি নেতা আমানউল্লাহ আমানসহ দুজন ২ দিন ব্যাপী কর্মী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের সমাপনী মানবাধিকার কর্মী ও সাংবাদিক রঘুনাথ খাঁর মুক্তির দাবি কলারোয়া পৌর প্রেসক্লাবের নেতৃবৃন্দের কলারোয়ায় শিক্ষার মান বৃদ্ধি করনে ৫৮ সহকারী শিক্ষক নিয়োগ।।যোগদানোত্তর সংবর্ধনা কলারোয়ায় অসহায় মানুষের পাশে দাড়ালেন জেলা পরিষদ সদস্য আলহাজ্ব শেখ আমজাদ হোসেন স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা-বীর মুক্তিযোদ্ধা এমপি রবি সাতক্ষীরায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের উদ্যোগে শিক্ষার্থীদের নিয়ে সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা সাতক্ষীরা জেলা রোভারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত তালায় শিশু নির্যাতনের ঘটনায় গ্রেফতার-২

ভারতের প্রধানমন্ত্রীর আগমনে বঙ্গবন্ধুর সমাধিসৌধ ও ঠাকুরবাড়ি পরিদর্শন গৃহায়ণ ও গণপূর্ত সচিবের

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ জেলা প্রতিবেদক:
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২৮৮ বার পড়া হয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ও কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ঠাকুরবাড়ি পরিদর্শন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার।

রোববার দিনব্যাপী গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার এসব স্থান পরিদর্শন করে কাজের অগ্রগতি পযর্বেক্ষণ করেন।

এ সময় তারা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে বঙ্গবন্ধু ভবন, লাইব্রেরী ভবন, বকুল তলা, উন্মুক্ত মঞ্চ সহ সমাধিসৌধ কমপ্লেক্সের শোভা বর্ধন এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বহনকারী হেলিকাপ্টার ওড়াকান্দির ঠাকুরবাড়িতে অবতরণের জন্য নির্মাণাধীন হেলিপ্যাড, হেলিপ্যাড থেকে ঠাকুরবাড়ি যাওয়ার জন্য নির্মাণাধীন রাস্তা, বিশ্রামের জন্য বিশ্রামগার, সড়ক সংস্কার সহ বিভিন্ন চলমান উন্নয়নমূলক কর্মকাণ্ড ঘুরে দেখেন। সেই সাথে স্থানীয় কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার গণমাধ্যমকে বলেন, আগামী ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গোপালগঞ্জের এসব স্থান পরিদর্শনের কথা রয়েছে। ভারতের প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আমরা সকল বিভাগ সমন্বিতভাবে কাজ করে যাচ্ছি। চলতি মাসের ১৭ থেকে ২৭ মার্চ পযর্ন্ত ঢাকাসহ সারা দেশে উৎসব মুখর পরিবেশে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হবে। বিশেষ করে নরেন্দ্র মোদী যে সব স্থানে যাবেন সেসব স্থান আমরা পরিদর্শণ করছি।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আবুল খায়ের, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মশিউর রহমান, জেলা গণপূর্তের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, অফিসার ইনচার্জ এফএম নাসিম, উপজেলা প্রকৌশলী ফয়সাল আহমেদ, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, ওড়াকান্দি ঠাকুর পরিবারের অন্যতম সদস্য ও কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু, কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (গাজীপুর), মোঃ রাসেল শেখ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়, কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান, উপজেলা প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুর রহমান শুক্তি, ওড়াকান্দি ইউপি চেয়ারম্যান বদরুল আলম সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

এর আগে সকালে গৃহায়ন ও গণপূর্ত সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার অন্যান্য কর্মকর্তাদেরকে সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ’৭৫—এর ১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা সহ বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৭ পূর্বাহ্ণ
  • ১২:১৪ অপরাহ্ণ
  • ১৬:০৩ অপরাহ্ণ
  • ১৭:৪৩ অপরাহ্ণ
  • ১৯:০০ অপরাহ্ণ
  • ৬:৪১ পূর্বাহ্ণ
©2020 All rights reserved
Design by: SHAMIR IT
themesba-lates1749691102
error: Content is protected !!